শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৭, ১২:৫৮ পিএম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শীলা ইসলাম ইন্তেকাল করেছেন। আজ সোমবার বাংলাদেশ সময় সকাল ৮টা ১০ মিনিটে লন্ডনের কিংস কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।
সৈয়দ আশরাফুল ইসলামের চাচাতো ভাই কিশোরগঞ্জ এড. সৈয়দ আশফাকুল ইসলাম টিটু তার মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, শীলা ইসলাম দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। গতকাল শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে না ফেরার দেশে চলে যান তিনি।

শিলা ইসলাম লন্ডনের একটি স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষিকা ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, মেয়ে রীমা আশরাফসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সৈয়দ আশরাফের স্ত্রীর মৃত্যুতে যুক্তরাজ্য আওয়ামী লীগ গভীর শোক ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছে।

জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, তার ভাই শাফায়েতুল ইসলাম ও পরিবারের ঘনিষ্ঠজনরা এখন লন্ডনে অবস্থান করছেন। হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষ হলে শিলা ইসলামকে নিয়ে বাংলাদেশের উদ্দেশে রওনা দেবেন তারা।

এর আগে গতকাল রবিবার সামাজিক যোগাযোগের মাধ্যমে শীলা ইসলামের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লেও তা সঠিক নয় বলে জানান যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। এ বিষয়ে তিনি বলেন, তার অবস্থা ক্রিটিক্যাল। তবে মারা যাওয়ার খবর সঠিক নয়।

উল্লেখ্য, ক্যান্সারে আক্রান্ত শীলা ইসলামের পরিবারের সদস্যরা দীর্ঘদিন লন্ডনে বসবাস করছেন। এর আগে গত এপ্রিলে জার্মানির একটি হাসপাতালে তাকে ক্যান্সারের চিকিৎসা দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন