শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আমাদের সব অর্জন বিমানেই শেষ হয়ে যায় -রাশেদ খান মেনন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বাংলাদেশ বিমানের কারণে সরকারের সব অর্জন শেষ হয়ে যায় বলে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের নতুন মন্ত্রী এ কে এম শাহজাহান কামালকে সতর্ক করে দিয়েছেন একই মন্ত্রণালয়ের সদ্যবিদায়ী মন্ত্রী ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়া রাশেদ খান মেনন।
তিনি নতুন মন্ত্রীর উদ্দেশে বলেন, এই মন্ত্রণালয়কে ঘিরে অনেক বদনাম আছে। এটি একটি আগুনের কুন্ড। আমাদের সব সফলতা এই বিমান ধ্বংস করে দেয়। গতকাল বৃহস্পতিবার সচিবালয়ে নতুন মন্ত্রী শাহজাহান কামালকে দায়িত্বভার বুঝিয়ে দেওয়ার সময় রাশেদ খান মেনন এসব কথা বলেন। গতকাল সকালে নতুন বিমান মন্ত্রী তার দায়িত্বভার গ্রহন করেছেন।
সকাল সাড়ে ৯টার কিছুক্ষণ পর বিমান মন্ত্রণালয়ে আসেন দুই মন্ত্রী রাশেদ খান মেনন ও শাহজাহান কামাল। এসময় তারা পরস্পরের হাত ধরে মন্ত্রীর রুমে প্রবেশ করেন। তারা দু’জনে মন্ত্রীর রুমের পাশাপাশি সোফায় বসেন। এসময় তাদের সঙ্গে ছিলেন সচিব এস এম গোলাম ফারুক, বিমানের ব্যবস্থাপনা পরিচালক, পর্যটক করপোরেশনের চেয়ারম্যানসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব বুঝিয়ে দিতে গিয়ে নতুন মন্ত্রীকে মেনন বলেন, বিমানের যে বদনাম আছে, তা বলে শেষ করা যাবে না। এগুলো মাথায় রেখে আপনাকে দায়িত্ব পালন করতে হবে।
এর জবাবে রাশেদ খান মেননকে শাহজাহান কামাল বলেন, আমি নতুন মানুষ, এ বিষয়ে কিছুই বুঝি না। আপনি আমাকে সহযোগিতা করবেন। আপনার সহযোগিতা ও পরামর্শ পেলে এই আগুন নেভানো কোনও জটিল কাজ নয়।
এসময় মেনন আবারও বলেন, এই যে বিমানের এমডি আমাদের সামনে বসা আছেন, আমি তার সামনেই বলি এই বিমানকে নিয়ে কিনা অপবাদ আমাকে শুনতে হয়েছে। আমাদের সব অর্জন এই বিমান খেয়ে দেয়।
এরপর রাশেদ খান মেনন নতুন মন্ত্রী শহজাহান কামালকে চেয়ারে বসান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন