বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নৌকার বিজয় সুনিশ্চিত করতে সাংবাদিকদের সহযোগিতা চাই- মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ৬:২৬ পিএম

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বলেছেন, আমি রাজনীতি করতে গিয়ে কোন অন্যায় করিনি, ন্যায়ের পক্ষে ছিলাম, থাকবো। সে জন্যেই জননেত্রী শেখ হাসিনা ৫ম বারের মতো আমার হাতে নৌকা তুলে দিয়েছেন।

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম গতকাল(১ডিসেম্ভর) চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে আরও বলেন, প্রতিপক্ষ যতোই প্রতিবন্ধকতা সৃষ্টি করুক না কেন, আমি এগিয়ে যাবোই ইনশাল্লাহ। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সন্তান যেমন তার বাবা-মার সাথে অভিমান করে আবার তাদের কাছেই ফিরে যান, তেমনি আমার নির্বাচনী এলাকার নেতাকর্মীরাও তাদের মান-অভিমান ভুলে বঙ্গবন্ধুর নৌকা মার্কার প্রতি সমর্থন জানিয়ে একত্রিত হয়েছে। আমরা বিজয়ী হবো ইনশাল্লাহ।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা ভুল ত্রুটি পেলে শোধরানোর সুযোগ দিবেন। আমি যেনও আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে পারি। এজন্যে আপনাদের আন্তরিক সহযোগিতা চাই।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গণি পাটওয়ারী, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গাজী মোঃ মাইনউদ্দিন, হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আব্দুল রশিদ রশিদ মজুমদার, শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু, শাহরাস্তির পৌর মেয়র হাজী আব্দুল লতিফ গাজী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন