বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফেসবুকে পররাষ্ট্রমন্ত্রীর বিশেষ অনুরোধ

কূটনৈতিক সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১২:১১ পিএম

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেন সিলেটবাসীর প্রতি একটি বিশেষ অনুরোধ জানিয়েছেন।
সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিশেষ অনুরোধ জানিয়ে তিনি লিখেছেন- আমার সঙ্গে সাক্ষাতের সময় কেউ যেন কোনোরূপ ফুল বা উপহারসামগ্রী না নিয়ে আসে।
নিম্নে ফেসবুকে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-
‘প্রিয় সিলেটবাসী
আসসালামুওয়ালাইকুম
আগামীকাল দুপুর ১:৩০ ঘটিকার সময় আমি আমার প্রিয় মাতৃভূমি সিলেটে আসছি। আপনাদের দেয়া পবিত্র আমানত ভোটের মাধ্যমে জয়লাভ এবং যথাক্রমে এমপি ও মন্ত্রিসভায় যোগদানের পর এটাই আমার প্রথম সিলেট সফর।
প্রিয় সিলেটবাসী, আমি জানি- আপনারা আজ অত্যন্ত আনন্দিত। আমি এটাও জানি যে আপনারা অনেকে উল্লসিত হবেন আমাকে আপনাদের মাঝে পেয়ে। আপনাদের কাছে আমার আকুল আবেদন- আপনারা এমন কোনো কার্যক্রম পরিচালনা করবেন না, যাতে নগরবাসী দুর্ভোগের শিকার হন এবং আমি আরও বলতে চাই- আপনারা কোনোভাবেই যেন সড়ক আইন ভঙ্গ না করেন। যেমন- হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো, অতিরিক্ত যাত্রী নিয়ে মোটরসাইকেলযোগে এয়ারপোর্টে আসা।
এ ছাড়া আমার অনুরোধ- আপনারা যেন এয়ারপোর্টের কোনোরূপ শৃঙ্খলা ভঙ্গ না করেন, যাতে অন্য কোনো যাত্রী কষ্ট পায় কিংবা প্রচলিত আইন ভঙ্গ করেন।
আমার আরও একটি বিশেষ অনুরোধ- আমার সাথে সাক্ষাৎ করার সময় কোনোরূপ ফুল বা উপহারসামগ্রী না নিয়ে আসার জন্য। আমি মনেপ্রাণে বিশ্বাস করি, আপনাদের দোয়া ও ভালোবাসা আমার কাছে সব থেকে বড় পাওয়া।
ধন্যবাদ মোমেন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন