বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

থামানোই যাচ্ছে না ভারতীয় জুয়াড়িদের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

 বিপিএলে জুয়াড়িদের তৎপরতা নতুন কিছু নয়। চলতি বিপিএলেও দেশি-বিদেশি জুয়াড়িদের তৎপরতা দেখা যাচ্ছে প্রায় প্রতি ম্যাচেই। বিশেষ করে ভারতীয় জুয়াড়িদের তো থামানোই যাচ্ছে না। মিরপুর পর্বে বেশ কয়েকজন ভারতীয় জুয়াড়ি আটকের পর গত পরশু থেকে সিলেটে শুরু হওয়া পর্বেও চলছে ভারতীয় জুয়াড়িদের তৎপরতা। গতকাল তো জেলও হয়েছে জুয়াড়ির।
বিপিএলের সিলেট পর্বের প্রথম দিনে গ্যালারি থেকে অবৈধ বেটিংয়ে জড়িত থাকার অপরাধে এক ভারতীয় নাগরিককে এক মাসের কারাদÐ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ইমরান পাশা নামের ওই ব্যক্তি ভারতের বিহারের নাগরিক। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাইনুল হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন, ‘তিনি একজন ভারতীয় এবং এখান থেকে বেটিং করছিলেন। তিনি এখান থেকে বেশ কয়েকবার ভারতে যোগাযোগের চেষ্টা করেছিলেন। অপরাধ প্রমাণিত হওয়ার পর তাঁকে এক মাসের কারাদÐ দেওয়া হয়েছে। তাঁর কাছে পাসপোর্ট বা অন্য কোনো কিছু পাওয়া যায়নি। তিনি নিজের দোষ স্বীকার করেছেন এবং এ ধরনের কাজ আর করবেন না বলে প্রতিশ্রæতি দিয়েছেন।’
এর আগে ৮ জানুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ভ্রাম্যমাণ আদালত পাঁচ ভারতীয় জুয়াড়িকে ৪ হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করেছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন