শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটের ওসমানীনগরে গৃহবধূ ও মাদরাসা ছাত্র নিখোঁজ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ৫:২৯ পিএম

সিলেটের ওসমানীনগরে এক গৃহবধূ ও এক মাদরাসা ছাত্র কয়েকদিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজের ঘটনায় উভয় পরিবারের পক্ষ থেকে ওসমানীনগর থানায় পৃথক সাধারণ ডায়েরি করা হয়েছে।

সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম পৈলনপুর ইউপির বকশীপুর গ্রামের সেলিম মিয়ার স্ত্রী লিলি বেগম (২৩) লিলি বেগম ১২ জানুয়ারি নিখোঁজ হন। ওই দিন সন্ধ্যার দিকে পরিবারের লোকজনকে না জানিয়ে তিনি বাড়ি থেকে নিরুদ্দেশ হন। এরপর থেকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করেও তার সন্ধান মিলছেনা। নিখোঁজের বিষয়ে লিপির স্বামী সেলিম মিয়া ১৩ জানুয়ারি ওসমানীনগর থানায় সাধারণ ডায়েরী করেছেন, যার নং- ৮৭০।

এদিকে উপজেলার সাদীপুর ইউনিয়নের গজিয়া গ্রামের মৃত মিরবক্স’র পুত্র বিলাল আহমদ (১৮) নামের এক মাদরাসা ছাত্র ৫ জানুয়ারী থেকে নিখোঁজ রয়েছেন। নিখোঁজের দিন বিকেলে উপজেলার আল বারী ফুরকানিয়া মাদরাসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন বিলাল। কিন্তু ওই দিন তিনি মাদরাসার হোস্টেলে যাননি। আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে সন্ধান করেও তাকে পাওয়া যায়নি। এ বিষয়ে বিলালের বড় সোহেল ১১ জানুয়ারি ওসমানীনগর থানায় সাধারণ ডায়েরি করেছেন, যার নং- ৭০৩।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আল-মামুন বলেন, নিখোঁজ গৃহবধূ ও মাদরাসা ছাত্রের সন্ধান পেতে আমাদের চেষ্টা অব্যাহত আছে। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন