শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

যেকোনো মূল্যে মাদক দমন করব: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ৩:৪৯ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, মাদক নির্মূল করা আমাদের প্রধান চ্যালেঞ্জ। যেকোনো মূল্যে আমরা মাদক দমন করব। জঙ্গি নির্মূলে যেমন সফল হয়েছি তেমনি মাদক নির্মূলেও আমরা সফল হবো। মাদক নির্মূল করা সরকারের প্রধান চ্যালেঞ্জ।

আজ শনিবার সকালে তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আসাদুজ্জামান খাঁন বলেন, মাদক নির্মূল করা আমাদের প্রধান চ্যালেঞ্জ। তরুণ প্রজন্ম আমাদের সম্পদ। এই সম্পদ তথা মেধাকে বাঁচিয়ে রাখতে হলে আমাদের মাদক নির্মূল করতে হবে। এজন্য তরুণ প্রজন্মের কাছে আমার অনুরোধ মাদক থেকে দূরে থাকো।

আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, নির্বাচনের পরে সবাই ভেবেছিলো পরিস্থিতি খারাপ হবে। তবে, উৎসবমুখর নির্বাচনের পরে দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি সবচেয়ে ভালো রয়েছে। তবে, দুই একটি বিচ্ছিন্ন ঘটনা থাকবে। সেটা আইনশৃঙ্খলা বাহিনী কঠোর হাতে দমন করছে।

তিনি বলেন, মনে রাখতে হবে, আমরা সুশাসনের জন্য কাজ করছি। এজন্য আমাদের যা যা প্রয়োজন আমরা সব করব। যে অপরাধ করবে তাকে অবশ্যই আইনের আওতায় আসতে হবে। সে কে কিংবা তার পরিচিতি কি কিছুই তোয়াক্কা করা হবে না। অপরাধ করলে তার সাজা পেতেই হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন