শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সৈয়দপুরে স্কুলছাত্রের আত্মহত্যা

সৈয়দপুর (নীলফামারী) থেকে নজির হোসেন নজু | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সৈয়দপুরে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। তাঁর নাম মোস্তাফিজুর রহমান সুজন (১৩)। গতকাল দুপুরে শহরের উপকণ্ঠে ঢেলাপীর উত্তরা আবাসনে ওই আত্মহত্যার ঘটনাটি ঘটে।

জানা যায়, উত্তরা আবাসনের ৩৯/১০ নম্বর ব্লকের বাসিন্দা রিকশাভ্যান চালক মো. ইব্রাহিম হোসেন কাচুয়ার ছোট ছেলে মোস্তাফিজুর রহমান সুজন। সে সৈয়দপুর বিদ্যূৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে অধ্যয়নরত। গতকাল সে (সুজন) প্রতিদিনের মতো যথারীতি স্কুলে যায়। কিন্তু ওই দিন স্কুলে ২০১৯ সালের অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান থাকায় বেলা ১ টায় বিদ্যালয় ছুটি হয়ে যায়। স্কুল ছুটির পর সুজন বাইসাইকেলে করে তাদের আবাসনের কোয়ার্টারে ফিরে আসে। এরপর সে বইপত্র ও বাইসাইকেলটি রেখে ল্যাট্টিনে যায়। কিন্তু দীর্ঘ সময় পরও সে ল্যাট্টিন থেকে বের হয়ে না আসায় পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুজি করতে থাকেন। এর এক পর্যায়ে পরিবারের লোকজন তাকে ল্যাট্টিনের ভেতরে গলায় রশি দিয়ে ঝুলানো অবস্থায় দেখতে পায়।
খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরমান হোসেন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন। পরে সুরতহাল রিপোর্ঁ তৈরি করে লাশ থানায় নিয়ে আসা হয়।

সৈয়দপুর থানার ওসি মো. শাহজাহান পাশা স্কুল ছাত্র আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন