বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ডাকসু নির্বাচনে ছাত্রলীগকে পরামর্শ দেবেন আ.লীগের ৫ নেতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

ঢাকা বিশ্ববিদ্যায় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ছাত্রলীগকে পরামর্শ ও সহায়তার দায়িত্ব দেওয়া হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের পাঁচজন নেতাকে। দলটির পক্ষ থেকে ডাকসু নির্বাচনের সর্বাত্মক প্রস্তুতি নিতে ছাত্রলীগকে নির্দেশনা দেওয়া হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে। 

ডাকসু নির্বাচনের প্রস্তুতি এবং করণীয় নিয়ে ছাত্রলীগকে বিভিন্ন পরামর্শ দেওয়ার জন্য দায়িত্ব পাওয়া পাঁচ নেতা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক ও ডাকসুর সাবেক ভিপি এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আক্তারুজ্জামান।
গতকাল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ছাত্রলীগের নেতাদের সঙ্গে বৈঠকও করেন তারা। বৈঠকে জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়াসহ ছাত্রলীগের পক্ষে সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী প্রমুখ উপস্থিত ছিলেন। বৈঠক শেষে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, ডাকসু নির্বাচনে ছ্ত্রালীগ যাতে করে সর্বাত্মক প্রস্তুতি নেয়, সেই নির্দেশনা আমাদেরকে আজকের বৈঠক থেকে দেওয়া হয়েছে। আমরা আজ থেকেই নিজেদের মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করার জন্য বসতে শুরু করব।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, এখন থেকেই যাতে ছাত্রলীগ ব্যাপক প্রস্তুতি নিয়ে মাঠে নেমে যায়, সেই কথা আমরা বলে দিয়েছি। মোট কথা জোর প্রস্তুতি নিতে আমরা বলেছি।###

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:২১ এএম says : 0
Jor prostoti bolte ki bojhachsen onnano doler satro satrider mere har gor vengge hol o campus theke bitarito kora taina?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন