বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মায়ের সাথে অভিমানে ছেলের আত্মহত্যা

জামালপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

জামালপুরে পিকনিকে না যেতে পেরে মায়ের সাথে অভিমান করে আমজাদ হোসেন উৎস নামের নবম শ্রেণির এক ছাত্র আত্মহত্যা করেছে। গত রোববার রাতে শহরের পাথালিয়া গুয়াবড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। হযরত শাহ্জামাল (রহ.) উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র উৎস গুয়াবাড়িয়া গ্রামের ইজিবাইক চালক সায়েম হোসেনের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, হযরত শাহজামাল (রহ.) উচ্চ বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীরা জেলার বাইরে পিকনিকে যায়। উৎসর বাবা সায়েম হোসেন ঢাকায় ইজিবাইক চালায়। দরিদ্র মা আন্না বালা ছেলেকে পিকনিকের চাঁদার টাকা দিতে না পারায় উৎসর পিকনিকে যাওয়া সম্ভব হয়নি। এই নিয়ে সারাদিন মন খারাপের এক পর্যায়ে মায়ের সাথে ঝগড়াও করেছে। রাত সাড়ে ৮টর দিকে ঘরের ধর্ণার সাথে পাটের দড়িতে ফাঁস টানিয়ে আত্মহত্যা করে। ঘটনার সময় তার মা আন্না বালা বাড়িতে ছিলেন না। বাড়ি ফিরে ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা উদ্ধার করে দ্রুত জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যায় উৎস।

জামালপুর সদর থানার এসআই অসীম কুমার দাস বলেন, ‘ছেলেটির আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি। তবে ওদের বিদ্যালয় থেকে আজকে পিকনিকে যেতে পারেনি সে। এ নিয়ে মায়ের সাথে অভিমান করতে পারে। সে একটু বিকারগ্রস্থও ছিল। অন্য কোনো কারণও থাকতে পারে। তার বাবা-মা থানায় কোনো অভিযোগ করবে না বলে জানিয়েছেন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন