শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীর-আলিয়ার চুমু, নির্দেশ অন্য কারো!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:২০ পিএম | আপডেট : ৮:৩৩ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০১৯

বলিউড তারকা রণবীর কাপুর চুটিয়ে প্রেম করছেন আলিয়া ভাটের সঙ্গে। দুজনকে ডেটে যেতেও দেখা যায় নানা সময়। এগুলো রীতিমতো বি-টাউনের সবার জানা। তবে বিয়ে কবে করছেন সেটা বলা মুশকিল। তারকা এই জুটি বিয়ে করছেন কবে সেটা এখনো কেউ জানেন না। তবে নিঃসন্দেহে বলা যায় তাদের বিয়ে নিয়ে দর্শকদের আগ্রহের কোনো কমতি নেই। বিয়ে হয়নি তো কী হয়েছে। আদর ভালোবাসাতো আর থেমে থাকতে পারে না।
হয়তো সুযোগ পেলে হাতে হাত, ঠোঁটে ঠোঁটও রাখেন এই প্রেমিক যুগল। তবে নিশ্চিত করে বলা মুশকিল। বি-টাউনে খবর রয়েছে প্রেমিক রণবীর কাপুর আলিয়াকে উষ্ণ আদর না দিলেও দীপিকা পাড়ুকোনের সঙ্গী রণবীর সিং সেই ভুল করেননি। সরাসরি আলিয়ার ঠোঁটে রেখেছেন নিজের ঠোঁট। এ নিয়ে বি-টাউনে আপত্তিরও শেষ নেই। তাদের কর্মকান্ডে রীতিমতো বিরক্ত অনেকে।
তাইতো দুজনের চুমুর পাহারায় বসেছেন একটি বোর্ড। কী ভাবছেন, এটা কীভাবে সম্ভব? হ্যাঁ সম্ভব। যদি সেটা হয় চরিত্রে। নতুন একটি চলচ্চিত্রে এমনই একটি দৃশ্যে অভিনয় করতে হয়েছে তাদের দুজনকে। এমন দৃশ্যে অভিনয় করলেও শেষ পর্যন্ত সেটা পর্দায় দেখাতে পারবেন না নির্মাতা। কারণ সেন্সর বোর্ড থেকে দৃশ্যটি সেটে ফেলার নোটিশ দেওয়া হয়েছে। শুধু এই দৃশ্যই নয়, আরো বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য নাকি বাদ দেওয়ার নির্দেশ দিয়েছেন সেন্সর বোর্ড কর্তারা।
জানা যায়, একজন র‌্যাপারের গল্পে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। মুম্বইয়ের বস্তিতে থাকা সেই র‌্যাপার নিজের আর্থ-সামাজিক পরিস্থিতির উন্নতি চায়। সে আদৌ পারবে কি? তা নিয়েই এগিয়েছে চিত্রনাট্য। এতে রণবীর-আলিয়ার ১৩ সেকেন্ডের একটি চুম্বন দৃশ্য বাদ পড়েছে। এছাড়া আরো বেশ কিছু গালাগালি ব্যবহার হয়েছিল চলচ্চিত্রটিতে। সেগুলোকেও কর্তনের নির্দেশ দিয়েছেন সেন্সর বোর্ড।
এতো কিছুর পরও চলচ্চিত্রটি মুক্তির আগেই প্রশংসার জোয়ারে ভাসছে। ইতোমধ্যেই বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে প্রশংসা কুড়িয়েছে রণবীর-আলিয়ার ‘গালি বয়’। চলচ্চিত্রটির ট্রেলার দেখেও সাধারণ দর্শকের কৌতূহলেরও কমতি নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন