বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘গালি বয়’ দেখে ঝগড়া করলেন রণবীর-আলিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৪৬ পিএম

সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীর সিং ও আলিয়া ভাটের ‘গালি বয়’। প্রেমিকা আলিয়া অভিনীত এ চলচ্চিত্র দেখতে প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন প্রেমিক রণবীর কাপুর। সঙ্গে ছিলেন আলিয়াও। তবে কোথায় যেন একটি সমস্যার সূত্রপাত হয়েছে। কারণ চলচ্চিত্রটি দেখে বের হওয়ার সময় তাদের দুজনের মুখ ছিল ভারি। এমনকি আলিয়াকে একপ্রকার কাঁদো কাঁদো মুখে লিফট থেকে বের হতে দেখা যায়।
এ অবস্থায় বোঝা গেছে চলচ্চিত্রটি দেখে হয়তো ঝগড়া লেগেছে এই যুগলের মধ্যে। তবে কি এমন বিষয় ছিল চলচ্চিত্রটিতে যে কারণে এমন ঘটনার জন্ম হলো? নাকি অন্য কোনো কারণ রয়েছে এই ঝগড়ার পেছনে? ইতোমধ্যেই এমন অনেক প্রশ্নই জন্ম নিয়েছে তাদের ভক্ত দর্শকের মনে।
তবে খবর রয়েছে এই ঝগড়ায় তাদের সূচনা নয়, অনেক আগেই এই যুগলের সম্পর্কে চির ধরেছে। তবে সূত্রপাত কি নিয়ে সেটা পরিষ্কার নয়। এবার ‘গলি বয়’-এর মাধ্যমে সেটা প্রকাশ পেয়েছে। স্পেশাল স্ক্রিনিংয়ের সামনে চলে এল রণবীর-আলিয়ার সেই ঝগড়া।
শুধু তাই নয়, চলচ্চিত্রটি দেখে বের হয়ে গাড়ির মধ্যেও আলিয়ার সঙ্গে ঝগড়া করতে দেখা গেছে রণবীরকে। ঘটনাটি সঙ্গে সঙ্গে ক্যামেরার ফ্রেমে বন্দি করেছেন পাপারাজিরা।
আলিয়াকে অবশ্য সে মুহূর্তে বিশেষ কোনো কথা বলতে দেখা যায়নি। তবে এরপর তাদের মধ্যে কি ঘটেছে, তা অবশ্য বোঝা যায়নি। কারণ ততক্ষণে গাড়িটা ওই জায়গা থেকে বের হয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন