ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

আন্তর্জাতিক সংবাদ

ভারতের প্রত্যাঘাতের আশঙ্কায় সীমান্তে ৬০০ ট্যাংক পাঠাল পাকিস্তান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৫৬ পিএম

ভারতের ইতিহাসে সবথেকে বড় জঙ্গি হামলার ঘটনা কাশ্মীরের পুলওয়ামাতে। ভয়ঙ্কর এই জঙ্গি হামলাতে এখনও পর্যন্ত ৪০জনেরও বেশি সিআরপিএফ জওয়ান শহিদ হয়েছে। মর্মান্তিক এই ঘটনায় কেঁপে উঠেছে গোটা দেশ। বিশ্বের সমস্ত দেশ ভারতের পাশে দাঁড়িয়েছে। ক্রমশ চাপ বাড়ছে পাকিস্তানের উপর। এরই মধ্যে বদলা নেওয়ার জন্যে ভারতীয় সেনাকে পূর্ণ স্বাধীনতা দেওয়া হয়েছে।

এমনকি, বদলা যে নেওয়া হবে সেই ইঙ্গিত দিয়েছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে রাজনাথ সিং সবাই। ফলে এই হুঁশিয়ারিতে কার্যত ভীত পাকিস্তান। প্রত্যাঘাতের আশঙ্কায়ম ভুগছে তারা। আর সেই আশঙ্কা থেকেই সীমান্তে রণসজ্জা সাজাচ্ছে ইসলামাবাদ।

হিন্দিতে প্রকাশিত এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর মোতাবেক ভারত-পাকিস্তান সীমান্তে নাকি রণসজ্জা সাজাচ্ছে পাকিস্তান। সীমান্ত এলাকায় ৬০০ ট্যাংক মোতায়েন করেছে পাকিস্তান সেনাবাহিনী। এমনটাই ওই সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে দাবি করা হয়েছে। শুধু তাই নয়, ভারতের প্রত্যাঘাতের আশঙ্কায় পাকিস্তান সেনাবাহিনীর সমস্ত উচ্চপদস্থ অফিসারদের ছুটি বাতিল করা হয়েছে বলে জানা গিয়েছে। সীমান্ত এলাকাতেও পাকিস্তান রেঞ্জার্সকে হাই-অ্যালার্টে থাকতে বলা হয়েছে বলে ওই সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে।

সর্বমোট মন্তব্য (3)
শেখ মনিরুজ্জামান জাকির ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:১৫ এএম says : 0
যুদ্ধ চাইনা।
Total Reply(0)
ash ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৫৯ পিএম says : 0
DONT THINK INDIA HAVE THAT GUTTTS TO ATTACK PAKISTAN ! ORA JUST CHILLABE KISU DIN HUM TAM KORBE THATS ITT !! IF INDIA GO HEAD THEN SURE INDIA WILL BE FEW PART NOT GONE BE ONE INDIA ANYMORE
Total Reply(0)
India is our enemy ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৪৫ এএম says : 0
Pakistan must nuke India, the world most shithole country
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন