মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

উত্তরায় টেলিফোন নম্বরে পরিবর্তন.

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৩২ পিএম

কারিগরি ত্রুটির কারণে রাজধানীর উত্তরা টেলিফোন এক্সচেঞ্জের ‘৭৯১’ ও ‘৭৯২’ গ্রুপের নম্বর পরিবর্তিত হবে। সামবার (১৮ ফেব্রুয়ারি) সরকারি তথ্য বিবরণীতে এ কথা জানানো হয়। এতে বলা হয়, উত্তরা টেলিফোন এক্সচেঞ্জে কারিগরি ত্রুটি দেখা দেয়ায় কিছু টেলিফোন নম্বর অচল হয়ে পড়ে, যা কারিগরিভাবে ত্রুটিমুক্ত করা সম্ভব হচ্ছে না। এ জন্য উত্তরার ‘৭৯১’ গ্রুপের টেলিফোন নম্বর ‘৪৮৯৬’ গ্রুপের মাধ্যমে পরিবর্তিত হবে এবং শেষ চার ডিজিট অপরিবর্তিত থাকবে। নতুন নম্বর হবে আট ডিজিটের।

এ ছাড়া ‘৭৯২’ গ্রুপ (সেক্টর-১২) এর নম্বর ‘৫৫০৮’ গ্রুপের নম্বর দিয়ে রূপান্তর করা হচ্ছে। তবে শেষ চার ডিজিট অপরিবর্তিত রাখা সম্ভব হবে না। গ্রাহকদের প্রতিটি নম্বর পরিবর্তনের সঙ্গে সঙ্গে পরিবর্তিত নম্বর টেলিফোনে জানানো হবে। নম্বর পরিবর্তন সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে ‘৭৯১’ গ্রুপের টেলিফোন নম্বরের জন্য ০১৫৫০১৫১৪১২ নম্বরে এবং ‘৭৯২’ গ্রুপের টেলিফোন নম্বরের জন্য ০১৫৫০১৫১৩৮০ নম্বরে যোগাযোগ করতে গ্রাহকদের অনুরোধ জানিয়েছে বিটিসিএল কর্তৃপক্ষ।

এ ছাড়া পুরনো ও নতুন নম্বরের তালিকা বিটিসিএলের অফিসিয়াল ওয়েবসাইট (www.btcl.com.bd) এ দেয়া আছে। নম্বর পরিবর্তনের কারণে গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে বিটিসিএল।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন