বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বামীর সাথে দেখা করে বাড়ি ফেরা হলো না রেশমার

সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

শিশু জুই সবেমাত্রই হাটা শিখেছে তার আধোবুলির বাবা ডাকে মাতিয়ে রাখত পুরো ঘর। পিতা আটক হয়ে কারাবরণ করছে মাগুরা জেলা কারাগারে। শিশু জুইকে সাথে নিয়ে তার মা রেশমা গিয়েছেলেন কারাগারে আটক স¦ামীর সাথে দেখা করতে। তবে এ দেখাই তার শেষ দেখা হয়ে রইল। স্বামীর সাথে দেখা করে বাসায় ফেরার পথে অটোরিকসায় ওড়না পেচিয়ে নিহত হন রেশমা। তবে কোলে থাকা কন্যা জুই এর কোন ক্ষতি হয়নি।
এছাড়া চলন্ত বাস থেকে পড়ে চাঁদপুরে এক যুবকের মৃত্যু হয়েছে এবং দুই শিশু মারত্মক ভাবে জখম হয়েছে। সড়কে এই মৃত্যুর মিছিলে বেপোরোয়া ট্রাকের ধাক্কায় পাবনা ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নারীসহ একজন নিহত হন। আমাদের প্রতিনিধিদের পাঠানো তথ্যের ভিত্তিতে প্রতিবেদন :
স্টাফ রিপোর্টার চাঁদপুর থেকে জানান, চাঁদপুরের কচুয়ায় চলন্ত বাস থেকে পড়ে যুবায়ের হোসেন (২১) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়াও যুবায়েরের ভাতিজা সিয়াম (৬) ও সাইফ (৮) নামের দুই শিশু রক্তাক্ত জখম হয়েছে। ঘটনাটি ঘটে গতকাল মঙ্গলবার বিকেল ৫টায়।
আহত সিয়াম ও সাইফসহ বাস যাত্রীদের কাছ থেকে জানা যায়, ঢাকা থেকে কচুয়াগামী সুরমা বাস কচুয়া উপজেলার বায়েক এলাকায় দ্রæত গতিতে মোড় ঘুরার সময় আকস্মিক ঝাঁকুনির ফলে দরজা সংলগ্নে ইঞ্জিন বক্সের উপর বসা যুবায়ের, সিয়াম ও সাইফ বাস থেকে সড়কে পড়ে যায়। তিন জনকেই আহতাবস্থায় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে যুবায়ের পথিমধ্যে প্রাণ হারায়। অপর আহত দুইজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসটি দুর্ঘটনার পরপরই দ্রæত স্থান ত্যাগ করে চলে যায়।
স্টাফ রিপোর্টার মাগুরা থেকে জানান, মাগুরা জেলখানায় আটক স্বামীর সাথে দেখা করে বাসায় ফেরার পথে অটোরিকসায় ওড়না পেচিয়ে নিহত হলেন রেশমা (২৪) নামের এক গৃহবধূ। তবে তার কোলে থাকা কণ্যা জুই এর কোন ক্ষতি হয়নি। সে সুস্থ রয়েছে। মঙ্গলবার বিকেল ৪ টার দিকে মাগুরা স্টেডিয়াম পাড়ায় মাগুরা ঝিনাইদহ সড়কে এ দুর্ঘটনা ঘটে।
স্টাফ রিপোর্টার পাবনা থেকে জানান, মঙ্গলবার সকালে পাবনা-পাকশী শহীদ বগা মিয়া অভ্যন্তরীণ সড়কে সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা এলাকায় ট্রাকের ধাক্কায় বসন্ত সরকার (৩৫) নিহত হয়েছেন। তিনি ভ্যান চালক ছিলেন। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী জানান, বাঁশেরবাদা হাইস্কুলের সামনে ডিম বহন করা ভ্যানকে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুলাল চন্দ্র সরকারের পুত্র ভ্যান চালক বসন্ত নিহত হন। তিনি আরও জানান, ট্রাকের চালক একই এলাকার হওয়া ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান রিপন মিমাংশা করার দায়িত্ব নিয়েছেন। ভিকটিমের পরিবারের সাথে আপোষ মিমাংশা না হলে আইনগত ব্যবস্থা পুলিশ নেবে। থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাবিয়া বেগম (৩৯) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কর্ণখালি মির্জাপুরের সাইফুদ্দিনের স্ত্রী।
মঙ্গলবার সকাল ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের কানসাট সলেমান ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় মাবিয়ার স্বামী মোটরসাইকেল চালক সাইফুদ্দিন সুস্থ আছেন।
শিবগঞ্জ থানার উপপরিদর্শক ফারুক জানান, মোটরসাইকেল যোগে স্বামী-স্ত্রী চাঁপাইনবাবগঞ্জ থেকে নিজ বাড়িতে আসছিলেন। এ সময় কানসাট সলেমান ডিগ্রী কলেজের সামনে পৌঁছুলে সোনামসজিদ স্থলবন্দরগামী একটি ট্রাক ওভারটেকের সময় মোটরসাইকেলকে ধাক্কা দিলে ছিটকে পড়ে যায় মাবিয়া। এতে ঘটনাস্থলেই মারা যান মাবিয়া। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে পুলিষ ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন