শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিচারপতি খিজির আহমদের জন্মস্থান ওসমানীনগরে সংবর্ধনা প্রদান

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:০৮ পিএম

সিলেটের ওসমানীনগরে সুপ্রিম কোর্ট হাইকোর্টের বিচারপতি খিজির আহমদের সম্মানে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়। গতকাল শনিবার সকাল ১১টায় উপজেলার উসমানপুর ইউনিয়নের নব গ্রাম হাজী মো: ছাইম উচ্চ বিদ্যালয়ে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
সাবেক শিক্ষক আব্দুর রউফের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সাবেক ছাত্র মনসুর আলীর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি বিচারপতি খিজির আহমদ। তিনি এসময় তার বক্তব্যে বলেন, সমাজ ও দেশকে এগিয়ে নিতে হলে শিক্ষার বিকল্প নেই। যে সমাজ এলাকা শিক্ষায় সমৃদ্ধ সে এলাকা তত উন্নয়নশীল।
বিশেষ অতিথি ছিলেন, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মো: আনিছুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আল মামুন, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, উসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল আজাদ ফারুক, ড. মাওলানা অধ্যক্ষ শহীদ আহমদ বোগদাদী, সাবেক ছাত্র এডভোকেট রুহুল ইসলাম, ডা: মোতাহির আলী, সাইফুল ইসলাম, শুভেচ্চা বক্তব্য রাখেন, ফুজায়েল আহমদ প্রমূখ। শুরুতে কুরআন তিলাওয়াত করেন, হাফিজ লায়েক আহমদ। বিচারপতিকে ফুল দিয়ে বরণ করেন শিক্ষক শিক্সার্থীবৃন্দ। তাকে স্কুলের পক্ষ থেকে ক্রেষ্টা উপহার দেয়া হয়।
নব গ্রাম হাজী ছাইম আলী উচ্চ বিদ্যালয়টি ১৯২৮ সালে স্থাপিত হয়। এবং বিচারপতি এ বিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। এছাড়া অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন