শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

যারা গরু-ছাগলের মত বিক্রি হয় তারা দালাল -ড. কামাল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ৫:৪১ পিএম | আপডেট : ৫:৪১ পিএম, ৮ মার্চ, ২০১৯

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেছেন, যারা গরু-ছাগলের মত বিক্রি হয় তারা দালাল ছাড়া আর কিছু নয়। শুক্রবার গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর গণফোরামের বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, মানুষের মাথা কেনা যায় না, গরু-ছাগলের মাথা কেনা যায়। যারা গরু-ছাগলের মত বিক্রি হয় তারা দালাল হিসেবে পরিচিত। কুশাসন থেকে জনগণ মুক্তি চায়, মিথ্যার উপর রাষ্ট্র চলতে পারে না। দেশে সুস্থ রাজনীতির চাহিদা আছে এটা অস্বীকার করার কোন সুযোগ নেই।
ড. কামাল বলেন, অতীতে রাজনীতি ছিল মানুষকে নিয়ে। মানুষের সংকটগুলো চিহ্নিত করে সক্রিয়ভাবে জনগণের সঙ্গে মিলে মিশে মহানগর নেতৃবৃন্দকে কাজ করার আহ্বান জানান।
তিনি বলেন, জনগণের শক্তিকে ঐক্যবদ্ধ করে সার্বক্ষনিক জনগণের সঙ্গে থাকলে অচিরেই সুস্থ ধারার রাজনীতি দৃশ্যমান হবে। দেশের বেশির ভাগ মানুষ সুস্থ ধারার রাজনীতির পক্ষে। এ রাজনীতি চর্চা হতে থাকলে অপরাজনীতি চিরতরে বিদায় নেবে।
গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, দলটির কেন্দ্রীয় নেতা সাইদুর রহমান সাইদ, আইয়ুব খান ফারুক, রফিকুল ইসলাম পথিক, হারুনুর রশীদ তালুকদার, মো. রওশন ইয়াজদানী, ফরিদা ইয়াছমীন, কাজী হাবিব, লতিফুল বারী হামিম, শেখ শহিদুল ইসলাম প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
kazi Nurul Islam ৮ মার্চ, ২০১৯, ১০:১৮ পিএম says : 0
In your opinion, maximum politicians are almost " GORU CAGOL "
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন