বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএসএমএমইউতে আনা হচ্ছে না খালেদা জিয়াকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ৩:৩৫ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসা নিতে চাচ্ছেন না কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সেজন্য তাকে পুরান ঢাকার সাবেক কেন্দ্রীয় কারাগার থেকে চিকিৎসার জন্য হাসপাতালটিতে আনা হচ্ছে না বলে জানিয়েছেন বিএসএমএমইউর পরিচালক আব্দুল্লাহ আল হারুন।

আজ রোববার দুপুরে বিএসএমএমইউর কেবিন ব্লকের সামনে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা জানান। আব্দুল্লাহ আল হারুন বলেন, কারা কর্তৃপক্ষ আমাদের জানিয়েছেন যে, আজকে খালেদা জিয়াকে বিএসএমএমইউ-তে আনা হচ্ছে না। আমরা খালেদা জিয়াকে গ্রহণ করতে প্রস্তুত ছিলাম, মেডিক্যাল বোর্ড প্রস্তুত ছিল, কেবিনও প্রস্তুত ছিল।

এর কিছুক্ষণ আগে রোববার বেলা পৌনে ১২টার দিকে ঢাকার পুরোনো কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম জানিয়েছিলেন, খালেদা জিয়া বিএসএমএমইউতে যাবেন না বলে জানিয়ে দিয়েছেন।

এরও আগে সকালে খালেদা জিয়াকে বিএসএমএমইউতে আনা হবে জানিয়েছিলেন হাসপাতালটির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন। তিনি বলেন, আমাদের সব রকম প্রস্তুতি আছে।

সকাল থেকেই হাসপাতালের কেবিন ব্লকের ৬২১ ও ৬২২ নম্বর কেবিনটি সাফ-সুতরো করে রাখে হাসপাতাল কর্তৃপক্ষ। খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড নিয়ে কেবিন ব্লক ঘুরে দেখেন হাসপাতালের পরিচালক। হাসপাতাল ঘিরে নেয়া হয় কড়া নিরাপত্তা ব্যবস্থা।

কিন্তু ‍দুপুরে বিএসএমএমইউ পরিচালক সংবাদ সম্মেলনে জানান, খালেদা জিয়াকে হাসপাতালতে আনা হচ্ছে না। তিনি বলেন, খালেদা জিয়া আসবেন বলে আমাদেরকে কারা কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছিল। তার জন্য একটি কেবিন ও মেডিকেল বোর্ডের সদস্যরা প্রস্তুত ছিল। কিছুক্ষণ আগে কারা কর্তৃপক্ষ থেকে জানানো হল তিনি আজ আসছেন না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন