শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

হামলার পর ঢাবি ক্যাম্পাসে নুরুদের মিছিল

ঢাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ৩:০০ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে ডাকসু নবনির্বাচিত ভিপির ওপর হামলার পর মঙ্গলবার দুপুরে মিছিল করেছে নুরুল হক নুরু ও তার সমর্থকরা। টিএসসি থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এসময় তার সঙ্গে ছিলেন ছাত্র ইউনিয়নের ভিপি প্রার্থী লিটন নন্দী, স্বতন্ত্র ভিপি প্রার্থী অরণি সেমন্তি খান, জিএস প্রার্থী এআরএম আসিফুর রহমানসহ বামপন্থী ছাত্র সংগঠনগঠনের নেতাকর্মীরা।

তার আগে নুরুল হক নুরু ও তার সমর্থকদের উপর হামলা করে ছাত্রলীগের কর্মীরা। মঙ্গলবার বেলা পৌনে দু্ইটার দিকে ছাত্রলীগকর্মী নয়ন, ইমরান ও মিশকাতের নেতৃত্বে টিএসসির সামনে সংবাদ সম্মেলনের সময় হামলা করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। শতাধিক স্বতন্ত্র প্রার্থী মঙ্গলবার দুপুরে ভোট বাতিল করে পুনরায় তফসিলের দাবিতে ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ করে টিএসসির সামনে সংবাদ সম্মেলনের সময় এই হামলা করা হয়।

এ সময় বক্তারা বলেন, অনিয়মের মহোৎসব চলছে। প্রায় প্রত্যেকটা হলেই শিক্ষার্থীরা নির্বিঘ্নে ভোট দিতে পারেনি। সাংবাদিক-প্রার্থীরা বাধার শিকার হয়েছে। এই অনিয়মের ভোট অবিলম্বে বাতিল করতে হবে।

সোমবার ভোটগ্রহণ শেষে রাত সোয়া তিনটার দিকে ডাকসু নির্বাচনের ফল ঘোষণা করা হয়। এতে ভিপি হন কোটা আন্দোলনের নেতা নুরুল হক নুর, জিএস হন ছাত্রলীগের গোলাম রাব্বানী। তবে ছাত্রলীগ ভিপি পদে ভোটের ফল বাতিল চেয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন