ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

বেনাপোল কাস্টমস হাউসে কর্মশালা

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

আমদানি ও রফতানি পন্যের বন্ডেট ওয়্যার হাউজ সুবিধা, শুল্কায়ন ও জাহাজীকরণ বিষয়ক একদিনের এক কর্মশালা অনুষ্ঠিত হয় গতকাল বৃহস্পতিবার সকালে বেনাপোল কাস্টমস হাউস অডিটরিয়ামে।

বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল হোসেন চৌধুরীর সভাপতিত্বে আল আমিন প্রামানিক, ইকোনোমিক মিনিস্টার, বাংলাদেশ স্থায়ী মিশন, জেনেভো সুইজার ল্যান্ড-এর নেতৃত্বে ১৬ সদস্যের উচ্চক্ষমতা সম্পন্ন প্রতিনিধি দলটি বেনাপোল কাস্টমস হাউসে কর্মরত কর্মকর্তাদের সাথে আমদানি ও রফতানি পন্যের বন্ডেট ওয়্যার হাউজ সুবিধা, শুল্কায়ন ও জাহাজীকরণ বিষয়ক দীর্ঘক্ষণ প্রশিক্ষণ ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন, সামসুদ্দিন কমার্শিয়াল কাউন্সিলর বাংলাদেশ দূতাবাস, চীন। শামসুল ইসলাম, কমার্শিয়াল কাউন্সিলর, বাংলাদেশ দূতাবাস, জার্মান। আরিফুল হক, কমার্শিয়াল কাউন্সিলর, বাংলাদেশ দূতাবাস, জাপান। সালেহীন সিরাজ, কমার্শিয়াল কাউন্সিলর, বাংলাদেশ দূতাবাস, রাশিয়া। রেদোয়ান আহমেদ. কমার্শিয়াল কাউন্সিলর, বাংলাদেশ দূতাবাস, স্পেন। সেলিম রেজা, কমার্শিয়াল কাউন্সিলর, বাংলাদেশ দূতাবাস, যুক্তরাস্ট্র। কামরুল হাসান, কমার্সিয়াল কাউন্সিলর, বাংলাদেশ দূতাবাস, সংযুক্ত আরব আমিরাত, সামছুল আরেফিন, প্রথম সচিব, বাংলাদেশ দূতাবাস, বানিজ্য কোলকাতা, এবং ফিরোজ উদ্দিন, উপসচিব, বানিজ্য, রফতানি, বানিজ্য মন্ত্রনালয়।
পরে প্রতিনিধি দলটি দু’দেশের মধ্যে আমদানি রফতানি বানিজ্যিক প্রক্রিয়া, বেনাপোল বন্দর, কাস্টমস অফিস ও চেকপোস্ট পরিদর্শন করেন।

সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন