শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশে ইসলামের জোয়ার সৃষ্টি হয়েছে -ডক্টর আ ফ ম খালিদ হোসেন

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ৭:০১ পিএম

ডক্টর আ ফ ম খালিদ হোসেন বলেছেন, দেশে ইসলামের জোয়ার সৃষ্টি হয়েছে। এই স্রোত ঠেকাবার মত নয়। তিনি আজ কক্সবাজারে ইসলামী ছাত্র সমাজের সাবেক ও বর্তমান নেতাদের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

দেশের আলেম ওলামাদের ঐক্যবদ্ধভাবে দাওয়াতী কাজে বেশী সময় দিতে হবে। খুশির খবর হলো তরুণদের মাঝে এই দাওয়াতী কাজের স্পৃহা বেড়েছে। আগামী ২০ বছরের মধ্যে দেশের নেতৃত্ব আলেম ওলামাদের হাতে চলে আসবে। এতে একটি ইতিবাচক স্রোতধারা জোরদার হচ্ছে।
বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ড. আ ফ ম খালেদ কক্সবাজারেে ইসলামী ছাত্র সমাজের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভায় একথা বলে।
বাংলা ভাষা ও সাহিত্যের ময়দানে তরুণ আলিমদের পদচারণা আশা জাগানিয়া। এই ধারা বিকশিত করতে মেধাবীদের এগিয়ে আসতে হবে। ইসলামী রাষ্ট্র ব্যবস্থার বৈশিষ্ট্য কল্যাণ সম্পর্কে জনসচেতনতা তৈরিতে ইসলামী ছাত্র সমাজ নেতা কর্মীদের ভূমিকা রাখতে হবে।
হেফাজত ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, নাস্তিক্যবাদী অপশক্তির চক্রান্ত রুখে দিতে সকল ইসলামী শক্তির ঐক্যবদ্ধ ভূমিকা সুসংহত করতে হবে। তিনি নিউজিল্যান্ডে মসজিদে মুসল্লিদের ওপর খ্রিস্টান সন্ত্রাসীদের হামলার
তীব্র নিন্দা জানান।
সমাবেশে আরো ছিলেন, হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, কক্সবাজার জেলা নেজামে ইসলামের সভাপতি হাফেজ মাওলান সালামত উল্লাহ,
রিয়াদ শাখা হেফাজতে ইসলামের নেতা মাওলানা আব্দুস সালাম পাটোয়ারী, নেজামে ইসলামের নেতা মাওলানা আ হ ম নুরুল কবির হিলালী, মাওলানা রাশেদুল, ইসলাম, মাওলানা নুরুল আমিন আল মাদানী, মাওলানা শামসুল হক, ইসলামি ছাত্র সমাজের কেন্দ্রীয় সহ সভাপতি হাফেজ মোহাম্মদ আবুল মঞ্জুর, লেখক মাওলানা সাঈদ হোসেন, ছাত্র নেতা মোহাম্মদ আবদুল হামিদ, মোহাম্মদ দিদারুল আলম, মোহাম্মদ জয়নুল আবেদীন মোহাম্মদ আতাউল্লাহ, আব্দুল করিম ও হাফেজ নাজমুল কামাল।
আজ বিকেলে কক্সবাজার শহরের নিরিবিলি অর্কিডে ইসলামি ছাত্র সমাজের জেলা সভাপতি হাফেজ শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় ছাত্র সমাজের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন