বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নলছিটিতে হাত পা বাধা অবস্থায় যুবকের লাশ উদ্ধার

মাইক্রোবাস থেকে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৬:১৭ পিএম

ঝালকাঠির নলছিটিতে অজ্ঞাত এক যুবকের (২৫) হাত পা বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেল চারটার দিকে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের রায়াপুর এলাকায় মাইক্রোবাস থেকে দুর্বৃত্তরা লাশটি ফেলে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বরিশাল থেকে একটি সাদা রংয়ের মাইক্রোবাস বিকেল চারটার দিকে রায়াপুর এলাকার মাঝবাড়ির সামনে আসে। মাইক্রোবাস থেকে দুর্বৃত্তরা হাত পা বাধা অবস্থায় এক যুবকের লাশ ফেলে অল্প সময়ের মধ্যে মাইক্রোবাসটি ঘুরিয়ে বরিশালের দিকে চলে যায়। স্কুল থেকে বাড়ি ফেরার সময় কয়েকজন শিশু ঘটনাটি দেখে চিৎকার শুরু করে। খবর পেয়ে স্থানীয়রা এসে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান।
রায়াপুর গ্রামের সেলিম হাওলাদার জানান, শিশুদের চিৎকার শুনে আমি দ্রুততম সময়ের মধ্যে মাঝবাড়ির সামনে যাই। আমার সঙ্গে আরো কয়েকজন লোক সেখানে উপস্থিত হয়। শিশুরা আমাদের জানায়, একটি সাদা রংয়ের মাইক্রোবাস থেকে লাশ ফেলে রেখে মাইক্রোবাসটি বরিশালের দিকে চলে যায়।
নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, অজ্ঞাত যুবকটির গলায় ওড়না দিয়ে পেচানো রয়েছে। তাঁর হাত ও পা বাধা ছিল। ধারণা করা হচ্ছে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে। যুবকটির পরিচয় এখনো পাওয়া যায়নি। আমরা মাইক্রোবাসটির অবস্থান নিশ্চিত হওয়ার জন্য বিভিন্ন স্থানে বার্তা পাঠিয়েছি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন