বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পিকআপ ভ্যানের ধাক্কায় চবি শিক্ষার্থী গুরুতর আহত

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ১১:৪৩ এএম

পিকআপ ভ্যানের ধাক্কায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের চতুর্থ বর্ষের এম এইচ হৃদয় নামে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। বুধবার সাড়ে বারো টার দিকে বিশ্ববিদ্যালয়ে ১নং গেইট এলাকায় এই ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীকে চট্টগ্রাম মেডিক্যেলে পাঠানো হয়। এ দিকে এই ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা হাটহাজারী-চট্টগ্রাম সড়ক অবরোধ করলে পুলিশ ব্যাপক লাঠিচার্য করে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শহরগামী একটি পিকআপ ভ্যান বিশ্ববিদ্যালয়ের ১নং গেট এলাকায় ওই শিক্ষার্থীকে ধাক্কা দেয়। তাৎক্ষনিক সহপাঠীরা তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। অবস্তা গুরুত্বর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যেল কলেজে পাঠানো হয়। এদিকে এই ঘটনার পর শিক্ষার্থীরা হাটহাজারী-চট্টগ্রাম সড়ক প্রায় দুই ঘন্টা অবরোধ করে অগুন জালিয়ে বিক্ষোভ করে। এ সময় পুশিল বিক্ষোভকারী শিক্ষার্থীদের ব্যাপক লাঠিচার্য করে ছত্রভঙ্গ করে দেয়। পুলিশের লাঠিচার্যে বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হন। এর পর বিক্ষোভকারী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে জিরো পয়েন্টে মূল ফটকে তালা লাগিয়ে দেয়। এখানেও পুলিশ তাদের লাঠিচার্য করে।
এ বিষয়ে হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাংগীর বলেন, বিক্ষোভকারী শিক্ষার্থীদের শান্তিপূর্ণভাবে রাস্তা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। লাঠিচার্যেও কোন ঘটনা ঘটেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন