মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হইচই শুরু হয়েছে ‘পি এম নরেন্দ্র মোদী’কে নিয়ে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৪:৫৬ পিএম

সম্প্রতি যে চলচ্চিত্রগুলি নিয়ে সবচেয়ে বেশি আলোচনা চলছে, এর মধ্যে উপরের সারিতেই রয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক। চলচ্চিত্রটি নির্মাণের খবর সামনে আসার পর থেকেই বার বার সংবাদ শিরোনামে দেখা যাচ্ছে। মোদীর ভূমিকায় কে অভিনয় করবেন, মোদীর ফার্স্টলুক কেমন হল, এসব জানতে উৎসাহের অন্ত ছিল না সিটিজেন থেকে নেটিজেন, সকলের মধ্যেই। মোদীর বায়োপিকের ট্রেলার প্রকাশ্যে আসতে, স্বাভাবিকভাবেই তাই তা নিয়ে হইচই শুরু হয়েছে। গেল বুধবার চলচ্চিত্রটির ট্রেলার প্রকাশ্যে পেয়েছে। এতে মোদীর চরিত্রে অভিনয় করেছেন বিবেক ওবেরয়।
গেল ৭ জানুয়ারি মোদীর বায়োপিক ‘পি এম নরেন্দ্র মোদী’র ফার্স্টলুক সামনে আসে। তখন বলা হয়েছিল চলচ্চিত্রটি মুক্তি পাবে এ বছর মাঝামাঝি বা শেষের দিকে। কিন্তু পরে জানা যায় এপ্রিলেই মুক্তি পাবে চলচ্চিত্রটি। প্রাথমিক ভাবে এই চলচ্চিত্র মুক্তির তারিখ ঠিক হয় চলতি বছরের ১২ এপ্রিল। পরে তা আরো এগিয়ে আনা হয়। প্রযোজনা সংস্থা থেকে জানানো হয় সব কিছু ঠিক থাকলে আগামী ৫ এপ্রিলই মুক্তি দেওয়া হবে চলচ্চিত্রটি।
নরেন্দ্র মোদীর ভূমিকায় অভিনয় করেছেন বিবেক ওবেরয়। উমং কুমার পরিচালিত এই চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন বোমান ইরানি, বরখা বিস্ত, জারিনা ওয়াহব সহ অনেকে।
উল্লেখ্য, গেল দুই বছর ধরে আঞ্চলিক চলচ্চিত্রে দেখা গেলেও বিবেক ওবেরয়কে দেখা যায়নি বলিউযের নতুন কোনো চলচ্চিত্রে। অবেশেষে তিনি ফিরছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূমিকায়। এখানে নরেন্দ্র মোদীর জীবনের বিভিন্ন অংশ দেখা যাবে। ফলে ন’টি লুকে দেখা যাবে কোম্পানি-দম-ওমকারার অভিনেতা বিবেককে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন