শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজনীতিতে নামছেন সানি লিওন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৬:৪২ পিএম

ভারতের রাজনীতিতে দলে দলে যোগ দিচ্ছেন চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রীরা। অনেক আগের থেকেই আছেন শত্রুঘ্ন সিনহা, জয়া বচ্চন, পরেশ রাওয়াল, রাজ বব্বরের মতো অনেকেই। এর মধ্যে কেউ কেউ রূপালি পর্দাকে সরাসরি বিদায় জানিয়েছেন, কেউ আবার দু’নৌকায় পা দিয়ে চলেছেন অনায়াসে। এবার নাকি রাজনীতির আঙ্গিনায় পা দিতে চলেছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। বিষয়টা একপ্রকার আগুন নেভানোর জন্য পানির বদলে পেট্রল ঢালার মতোই রূপ নিয়েছে। কারণ অভিনেত্রীদের রাজনীতিতে যোগ দানের বিষয়ে সম্প্রতি ভারতে বইছে সমালোচনার ঝড়। আর এর মধ্যেই খবর প্রকাশ পেয়েছে সানির রাজনীতিতে যোগদানের বিষয়টি।
কি ভাবছেন? সত্যিই কি রাজনীতিতে নাম লেখাচ্ছেন সানি? ‘না’ বিষয়টি এমন নয়। রিয়েল লাইফের কথা বলা হচ্ছে না। বলা হচ্ছে রিল লাইফের কথা। যে নির্মাতার হাত ধরে তামিল চলচ্চিত্রে সানি লিওনের অভিষেক হয়েছিল। সেই নির্মাতার নতুন চলচ্চিত্রে একজন রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী।
বলা হচ্ছে দক্ষিণী পরিচালক ভাদিভু দাইয়ানের কথা। ইতিমধ্যেই ‘পোট্রু’ ও ‘সোওকারপেট্রি’ চলচ্চিত্রের জন্য খ্যাতির শীর্ষে অবস্থান করছেন তিনি। সানির প্রথম তামিল চলচ্চিত্র ‘বীরামাদেবী’ পরিচালক ছিলেন তিনি। খুব শীঘ্রই এই নির্মাতা একটি যোদ্ধার গল্পে তার পরবর্তি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। আর এই চলচ্চিত্রে প্রধান চরিত্রে দেখা যাবে সানি লিওনকে।
পরিচালক ভাদিভুদাইয়ান জানিয়েছেন, আবার সানির সঙ্গে তিনি কাজ করতে চলেছেন। চলচ্চিত্রটির নাম এখনো ঠিক হয়নি। কিন্তু চলচ্চিত্রটি হবে একটি পলিটিক্যাল ড্রামাকে কেন্দ্র করে।
তবে শুধু তামিল নয়। মালায়ালাম চলচ্চিত্রেও অভিনয় করছেন সানি। চলচ্চিত্রটির নাম ‘রঙ্গিলা’। চলচ্চিত্রটি পরিচালনা করছেন সন্তোষ নায়ার। তবে হিন্দি চলচ্চিত্র আপাতত নেই সানি লিওনের হাতে। শেষ তাকে দেখা গিয়েছে, ‘তেরা ইনতেজার’-এ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন