শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রেমিকার বাবার ভয়ে আলমারিতে ঢুকেছিলেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৭:১৫ পিএম

সবাইকে লুকিয়ে প্রেমিকার বাড়ি ফাঁকা পেয়ে তার সঙ্গে দেখা করতে এসেছেন প্রেমিক। হঠাৎই কলিং বেল। অসময়ে ফিরে এসেছেন প্রেমিকার বাবা-মা। বিপদের আঁচ পেয়ে ভয়ে প্রেমিক লুকিয়ে পড়লেন প্রেমিকার ঘরের আলমারির মধ্যেই। কিন্তু শেষ রক্ষা হল কই? আলমারির ধুলা নাকে ঢুকে গেছে। আর তাতেই হাঁচি দিতে থাকেন প্রেমিক। আর সঙ্গে সঙ্গেই হাতেনাতে পাকড়াও। এমন ঘটনাই এত দিনে প্রকাশ্যে আনলেন প্রেমিক। যদিও জানিয়েছেন, সে যাত্রায় বেঁচে গিয়েছেন স্রেফ প্রেমিকার বাবা তাকে পছন্দ করতেন বলেই। এই প্রেমিক আর কেউ নন, তিনি হলেন বলিউডের ভাইজান সালমান খান।
বেসরকারি চ্যানেলে ‘দশ কা দম’ নামের একটি রিয়েলিটি শো’র সঞ্চালকের ভূমিকায় রয়েছেন সালমান। ‘দশ কা দম’র এক পর্বেই কীভাবে প্রেমিকার বাড়িতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গিয়েছিলেন সালমান সেই গোপন ঘটনাই প্রকাশ্যে এনেছেন তিনি নিজেই।
এমনিতে সালমানের বয়স ৫২ পার করলেও এখনো কারো সঙ্গে গাঁটছড়া বাঁধেননি তিনি। যদিও নানা সময়ে বিভিন্ন নায়িকার সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়ে উত্তাল হয়েছে বলিউড। সেই তালিকায় রয়েছেন ঐশ্বরিয়া রাই, সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ক্যাটরিনা কাইফ।
বর্তমানে মডেল-অভিনেত্রী ইউলিয়া ভানতুরের সঙ্গে তার সম্পর্কের রসায়ন নিয়েও ফিসফাস কম নেই বি-টাউনে। রিল হোক বা রিয়েল সালমানের ভক্তদের একাংশ বরাবরই তাকে ক্যাটরিনার সঙ্গে দেখতেই পছন্দ করেছেন। সালমানের ]প্রেম ও বিয়ে নিয়ে তার ভক্তদের মধ্যে কৌতূহলেরও অন্ত নেই। এমন নায়কের মুখে তার প্রথম জীবনের প্রেম সম্পর্কে এমন অভিজ্ঞতা শুনে মজাই পেলেন দর্শকরা।
উল্লেখ্য, ‘দশ কা দম’র ওই পর্বে উপস্থিত ছিলেন আসন্ন মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘স্ত্রী’র নায়ক রাজকুমার রাও ও নায়িকা শ্রদ্ধা কাপুরও। রাজকুমারও তার জীবনের প্রেম নিয়ে মজার মজার ঘটনা শেয়ার করতেও ভুল করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন