শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে বাস-থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে চালক সহ নিহত ৬, আহত পাঁচ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ৫:০৯ পিএম | আপডেট : ৬:১৫ পিএম, ২২ মার্চ, ২০১৯

- দুর্ঘটনায় নিহতের স্বজনদের আহাজারি


বরিশাল-বানরীপাড়া-নেছারাবাদ সড়কের তেতুলতলা এলাকায় যাত্রীবাহী বাসের সাথে একটি থ্রী-হুইলারের মুখোমুখি সংঘর্ষে চালক সহ ৬ জন নিহত ও ৫ জন গুরুতর আহত হয়েছে। নিহতদের মধ্যে দুজন মহিলা। দুর্ঘটনায় থ্রী-হুইলার মাহেন্দ্র’টি দুমড়ে মুচড়ে গেছে। নিহতদের মধ্যে ৫ জন ঘটনাস্থলেই ও অপর একজন হাসপাতালে নেয়ার পথে মারা যায়। আহত ৫ জনকে আশংকাজনক অবস্থা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


শুক্রবার সকাল ১০টার দিকে বরিশাল মহানগরী থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে বরিশাল-বানরীপাড়া সড়কের তেতুলতলায় ঐ দূর্ঘটনার সময় যাত্রী বোঝাই বাসটি নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনালের দিকে আসছিল। অপরদিকে গড়িয়ারপাড় হয়ে থ্রী-হুইলারে ১০ জন যাত্রী নিয়ে চালক সোহেল বানরীপাড়ার দিকে যাচ্ছিল। দূর্ঘটনানস্থলে এসে দ্রুতগতি সম্পন্ন দুটি যানবাহনই একে অপরের ওপর আছড়ে পরে। এতে থ্রী-হুইলারের চালক সোহেল ছাড়াও যাত্রী খোকন, মানিক, শিলা হালদার ও পারভিন সহ অপর এক অজ্ঞাত ব্যক্তি নিহত হয়।


দূর্ঘটনার পর পরই চালক বাসটি ফেলে পালিয়ে যায়। এতে ঐ সড়কে য্নাবাহন চলাচল প্রায় বন্ধ হয়ে যায়। স্থানীয় জনগন দ্রুত হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। পরে বরিশাল মহানগর পুলিশ লাইন্স থেকে রেকার গিয়ে বাসটি উদ্ধার করে। বিএমপি’র বিমান বন্দর থানার ওসি জানিয়েছন, বাসটির চালক পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। সড়কটিতে যানবাহন চলাচল স্বভাবিক রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন