বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জে এক কেন্দ্রের ভোট গ্রহণ বন্ধ, প্রিজাইডিং অফিসারকে মারপিট

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ৪:১২ পিএম

কেন্দ্রে প্রবেশ করে জোরপূর্বক জাল ভোটা দেবার অভিযোগে ঝিনাইদহের কালীগঞ্জের ১৫ নং ঈশ্বরবা দাখিল মাদরাসা কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ করে দেয়া হয়েছে। একই সময় দুলালমুন্দিয়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল্লআহ আল মামুনকে মারপিট করেছে। এসময় পুলিশ শাহিন নামের এক পোলিং এজেন্টকে আটক করেছ্। ব্যালট পেপার না দেওয়ায় তাকে মারপিট করা হয়। রোববার দুপুর ২ টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান।

ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও কালীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আব্দুল আলীম জানান, সুষ্ঠুভাবে ভোট চলছিল। হঠাৎ অজ্ঞাতনামা ৪০/৫০ জন ব্যক্তি এসে আমার সহকারি প্রিজাডিং অফিসারের কাছ থেকে জোরপূর্বক বই ছিনতাই করে সীল মেরে বাক্সে ভরে দেয়। বিষয়টি আমি জেলা রিটার্নিং অফিসারকে জানালে তিনি ভোট গ্রহণ বন্ধের নির্দেশ দেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মেহেদী হাসান জানান, জাল ভোট দেওয়ার অভিযোগে এ কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে। ৪৭৩টি জাল ভোট দেওয়ার কথা স্বীকার কওে বলেন, এখানে ২৮৯০ ভোট রয়েছে।

প্রিজাইডিং অফিসার আব্দুল্লআহ আল মামুন জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আলি হোসেন অপুর ছেলের নেতুত্বে একদল তার অফিসে প্রবেশ করে ব্যলট চায় দিতে স্বীকার না হওয়ায় তাকে শারীরিক ভাবে লাঞ্চিত করে। এ রিপোর্ট লিখা পর্যন্ত ইউ এন ও সেখানে উপস্থিত ছিলেন ভোট স্থাগিত হবে কীনা সিদ্ধান্ত নেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন