বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে দুই গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ৬:১০ পিএম

নোয়াখালীর চাটখিল ও কবিরহাট উপজেলার পৃথকস্থান থেকে আকলিমা আক্তার কাকলি (২৫) ও সামছুন নাহার সাকি (৩৫) নামের দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এরমধ্যে আকলিমা আক্তার কাকলিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ করেছে তার পরিবার। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

রবিবার সকাল ও দুপুরে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতরা হলো, চাটখিলের নয়াখলা ইউনিয়নের সাতরাপাড়া গ্রামের মামুন হোসেনের স্ত্রী ও সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের আব্দুল কাদেরের মেয়ে আকলিমা আক্তার কাকলি এবং কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী সামছুন নাহার সাকি।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কাকলিদের ঘর থেকে শব্দ পেয়ে বাড়ীর লোকজন ঘরে গিয়ে কাকলির লাশ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি থানায় জানালে রাত ৩টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের পরিবারের অভিযোগ কাকলিকে মারধরের পর গলা টিপে হত্যা করা হয়েছে।

চাটখিল থানার ওসি সামছুদ্দিন জানান, নিহতের শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহৃ রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যার অভিযোগ করলেও ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

অপরদিকে শনিবার দুপুরে স্বামীর সাথে ঝগড়া করে কবিরহাট উপজেলার নলুয়া গ্রামে কীটনাশক পান করে সামছুন নাহার সাকি নামের এক গৃহবধূ আত্মহত্যা করে। পরে তাকে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করার পর রবিবার সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন