বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদরাসা শিক্ষার মাধ্যমে আদর্শ ও যোগ্য নাগরিক গড়ে তুলতে হবে

যশোরে জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

যশোরে গতকাল সোমবার সকালে খুলনা বিভাগীয় জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অভিজাত হোটেল সিটি প্লাজার কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব আলহাজ মাওলানা শাব্বির আহমেদ মোমতাজী। বিশেষ অতিথি ছিলেন ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের ডীন প্রফেসর ড. এ, আর, সিদ্দিকী।
প্রধান অতিথি বলেন, মাদরাসা শিক্ষক কর্মচারীদের একমাত্র পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মাধ্যমে মাদরাসা শিক্ষকদের অনেক দাবি দাওয়া আদায় হয়েছে। সংগঠনটি অনেক কিছু দিয়েছে এখন শিক্ষকদের মাদরাসা শিক্ষার মাধ্যমে আদর্শ ও যোগ্য নাগরিক গড়ে তুলে দেশ ও জাতিকে উপহার দেওয়ার পালা। জমিয়াতুল মোদার্রেছীনের সুযোগ্য সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন সংগঠনকে এগিয়ে নেওয়া মাদরাসা শিক্ষার উন্নয়নে আন্তরিকভাবে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। ইনশাআল্লাহ তিনি অসম্পুর্ণ দাবি দাওয়া আদায় করতে সক্ষম হবেন।
প্রধান অতিথি মাদরাসা প্রধান ও জমিয়ত নেতৃবৃন্দের প্রতি সকল জাতীয় দিবস যথাযথ মর্যাদায় পালন করার আহ্বান জানান। তিনি বলেন, বর্তমান সরকার মাদরাসার শিক্ষার অনেক উন্নয়ন করেছে। যশোর জেলা শাখার সভাপতি ও আমিনিয়া কামিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যশোর আমিনিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা সাখাওয়াত হোসেন, মাগুরা সিদ্দিকীয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল ও জেলা জমিয়ত সভাপতি মাওলানা মাহফুজুর রহমান, খুলনা জমিয়তের সেক্রেটারি মাওলানা শফিউদ্দীন আহমেদ ও চুয়াডাঙ্গা জমিয়তের সভাপতি মাওলানা আকতারুজ্জামান। এছাড়া যশোর, ঝিনাইদহ, নড়াইল, কুষ্টিয়া, বাগেরহাট জেলার জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতিসহ মাদরাসা শিক্ষকবৃন্দ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন