শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিয়ের পিঁড়িতে বসা হলো না জারিনের

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় নিহত ২

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বিয়ের পিঁড়িতে বসা হলো না জারিন জাহারার (২০)। হবু স্বামীর সাথে পতেঙ্গা সৈকতে বেড়ানো শেষে ফেরার পথেই সড়কে প্রাণ গেল তার। পুলিশ জানায়, রোববার গভীর রাতে নগরীর পতেঙ্গার বোট ক্লাব এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত জারিন চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার পশ্চিম এলাহাবাদ গ্রামের আবুল কাশেমের মেয়ে। তাদের বাসা নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার নয় নম্বর সড়কের তিন নম্বর ব্লকে।
পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, জারিন হবু স্বামী ইফতেখার আহমদ জিসানের সাথে প্রাইভেটকারে পতেঙ্গায় বেড়াতে যান। ফেরার পথে রাত সাড়ে ১১টায় তাদের প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপের সাথে প্রচন্ড ধাক্কা খায়। এতে গাড়ির চালকসহ তিনজনই আহত হন। তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা জারিনকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ইফতেখার ও গাড়ি চালক। পুলিশ জানায়, জারিন ও জিসানের বিয়ে ঠিক হলেও এখনও আনুষ্ঠানিকতার দিনক্ষণ ঠিক হয়নি। এই ঘটনায় নিহতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।
এদিকে নগরীতে বাস থেকে ছিটকে পড়ে মারা গেছে এক বাস চালকের সহকারি। নিহতের নাম মো. সাকিব (১৯)। গতকাল সকাল ৮টায় নগরীর বহদ্দারহাটে সিটি সার্ভিসের ২নং রুটের একটি বাসের দরজা থেকে রাস্তায় ছিটকে পড়ে আহত হয়। পরে তাকে চমেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন