শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিজেপির অশালীন আক্রমণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

উত্তরপ্রদেশের এক মন্ত্রী এবং এক বিজেপি বিধায়ক অশালীন ভাষায় আক্রমণ করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে। ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী সম্পর্কেও কুরুচিকর মন্তব্য করতে ছাড়লেন না পদ্ম শিবিরের ওই বিধায়ক। এবার যোগী আদিত্যনাথ সরকারের বিধায়ক সুরেন্দ্র সিংহ কংগ্রেস সভাপতিকে পরামর্শ দিয়েছেন, হরিয়ানার গায়িকা এবং নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরিকে বিয়ে করার।
হরিয়ানার জনপ্রিয় গান ‘তেরি আঁখিয়া কা ইয়ো কাজল’-এর সঙ্গে স্বপ্নার নাচ এক সময় যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। বলিউড এবং ভোজপুরী ছবিতেও দেখা গিয়েছে তাকে। রোববার উত্তরপ্রদেশ কংগ্রেসের সভাপতি রাজ বব্বর প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে স্বপ্নার একটি ছবি টুইট করে লেখেন, ‘কংগ্রেস পরিবারে স্বপ্না চৌধুরি স্বাগতম।’ তবে কংগ্রেসে যোগ দেওয়ার খবর নিজেই উড়িয়ে দেন স্বপ্না। তার কংগ্রেসে যোগদান নিয়ে গতকাল সোমবার রাজীব-সনিয়াকে জড়িয়ে রাহুলকে কুৎসিত ভাষায় আক্রমণ করেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র। তিনি বলেন, ‘রাহুলজির মা-ও ইটালিতে এই পেশাতেই ছিলেন। যে ভাবে আপনার বাবা (রাজীব গান্ধী) সোনিয়াকে বিয়ে করেছিলেন, আপনিও স্বপ্নাকে বিয়ে করে নিন। সব চেয়ে ভাল কথা হল, শাশুড়ি এবং বৌ একই পেশা এবং সংস্কৃতিতে থাকবেন।’ দিন কয়েক আগেই এই বিজেপি বিধায়ক বিএসপি নেত্রী মায়াবতী সম্পর্কেও কুরুচিকর মন্তব্য করেছিলেন।
পাকিস্তানের বালাকোটে ভারতীয় বিমানবাহিনীর অভিযানে ক্ষয়ক্ষতি সম্পর্কে জানতে চেয়ে সরব হয়েছিল বিরোধীরা। সেই প্রসঙ্গে রাজ্যের বিজেপি মন্ত্রী শ্রীকান্ত টুইটারে লেখেন, ‘কাপুরুষ, নপুংসক কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর এই মন্তব্য লজ্জাজনক।’ এর জবাবে লালুপ্রসাদের দল আরজেডি টুইট করেছিল, ‘কী করে জানলেন রাহুল নপুংসক, মোদী নন! দেশ তা জানতে চায়।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন