বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শেষ আটেই বিদায় জোকোভিচের

| প্রকাশের সময় : ৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : অস্ট্রিয়ার ডোমিনিক টিমের কাছে হেরে ফরাসি ওপেনে কোয়ার্টার-ফাইনাল থেকে বিদায় নিয়েছেন গতবারের চ্যাম্পিয়ন নোভাক জোকোভিচ। প্যারিসে গতকাল ষষ্ঠ বাছাই টিম ৭-৬, ৬-৩, ৬-০ গেমে হারান দ্বিতীয় বাছাই জোকোভিচকে। ১২টি গ্র্যান্ড ¯ø্যাম জেতা সার্বিয়ান তারকার বিপক্ষে এটাই টিমের প্রথম জয়।
সেমি-ফাইনালে তিনি মুখোমুখি হবেন চতুর্থ বাছাই রাফায়েল নাদালের সঙ্গে। তেমন কষ্ট না করেই সেমি-ফাইনালে উঠেছেন স্পেনের নাদাল। কোয়ার্টার-ফাইনালে খেলার সময় পেটে আঘাত পেয়ে ম্যাচ থেকে নিজেকে প্রত্যাহার করেন নাদালের প্রতিপক্ষ স্বদেশি পাবলো ক্যারেনো বুস্তা। এখানে চ্যাম্পিয়ন হলে টেনিসের উন্মুক্ত যুগে প্রথম ও ইতিহাসের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে কোনো গ্র্যান্ড ¯ø্যামে ১০টি শিরোপা জয়ের কীর্তি গড়বেন ৩১ বছর বয়সী নাদাল।
এদিকে, আগের রাতে নারী এককে বড় অঘটনের শিকার হয়েছেন বিশ্ব র‌্যাঙ্কিংয়ের সাবেক এক নম্বর কারোলিন ওজনিয়াকি। কোয়ার্টার-ফাইনালে ডেনমার্কের এই খেলোয়াড় ৪-৬, ৬-২ ও ৬-২ গেমে হেরেছেন লাটভিয়ার অবাছাই ১৯ বছর বয়সী ইয়ায়েনা ওস্তাপেনকোর কাছে। ২০০৭ সালের পর এই প্রথম ফ্রেঞ্চ ওপেনের নারী এককে ২০ বছরের নিচে কোনো খেলোয়াড় সেমি-ফাইনালে উঠলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন