শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আটাব নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলকে বিজয়ী করুন -আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদ

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:১৪ এএম, ১৯ অক্টোবর, ২০১৭

আসন্ন আটাব নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদকে পূর্ণ প্যানেলকে বিজয়ী করুন। দুর্নীতিমুক্ত আটাব প্রতিষ্ঠা এবং ট্রাভেল ব্যবসায়ীদের আতœমর্যাদা পুন:রুদ্ধারে আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদের বিকল্প নেই। ট্রাভেল এজেন্টের অফিসগুলোতে আইনশৃঙ্খলা বাহিনীর অহরহ উৎপাত এবং অনৈতিক হয়রানি বন্ধ করতে গণতান্ত্রিক সচেতন পরিষদের প্যানেলকে যে কোনো মূল্যে বিজয়ী করতে হবে। বিমানের টিকিট কেনা বেচায় কোনো সিন্ডিকেট নয় ; প্রত্যেক ট্রাভেল এজেন্ট যাতে এয়ারলাইন্সগুলো থেকে সরাসরি টিকিট ক্রয়ের সুযোগ পায় তা’নিশ্চিত করতে হবে। গতকাল বুধবার রাতে রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ পুস্পদাম রেষ্টুরেন্টে আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদ (আওয়ামী লীগ সমর্থিত) আয়োজিত আটাব নির্বাচনী মতবিনিময় সভায় নেতৃবৃন্দ একথা বলেন।  নেতৃবৃন্দ বলেন, আটাব কারো ব্যক্তিগত সম্পত্তি নয়। আটাব সদস্যদের স্বার্থ রক্ষার পরিবর্তে ব্যক্তি স্বার্থ চরিতার্থকারীদের মুখোশ উন্মোচন করতে হবে। আওয়ামী লীগ সমর্থিত আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদ বিজীয় হলে ট্রাভেল ব্যবসায় উল্লেখয্যো সাফল্য অর্জিত হবে ইনশাআল্লাহ।
হাবের সাবেক সভাপতি আলহাজ জামাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক , মুন্সিগঞ্জ সদর উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান, বায়রার সাবেক মহাসচিব , আটাবের সাবেক কালচারাল সেক্রেটারী , এফবিসিসিআই-এর সাবেক পরিচালক , আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদের প্যানেল প্রধান ও আকাশ ভ্রমন ট্রাভেলসের স্বত্বাধিকারী মনসুর আহমেদ কালাম, হাবের সাবেক সভাপতি আলহাজ আব্দুস শাকুর, হাবের সাবেক সভাপতি আলহাজ মো: ইব্রাহিম বাহার, আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদের প্রধান সমন্বয়কারী ও হাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি সৈয়দ গোলাম সারওয়ার, বাংলাদেশ আওয়ামী লীগ ধর্ম বিষয়ক উপ-কমিটি’র সদস্য, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতা, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি’র অন্যতম নেতা, হাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও আটাবের সাবেক জনসংযোগ সম্পাদক আব্দুল কবির খান জামান, হাবের সাবেক মহাসচিব এম এ রশিদ শাহ স¤্রাট, হাবের সাবেক সহ-সভাপতি ফরিদ আহমেদ মজুমদার, বাংলাদেশ আওয়ামী লীগ উপ কমিটি’র সাবেক সহ-সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্যতম নেতা, আটাব ঢাকা জোনাল কমিটি’র সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, বীরমুক্তি যোদ্ধা মো: তাজুল ইসলাম,  হাবের ইসি’সদস্য আকবর হোসেন মঞ্জু, আটাব ও হাবের ইসি’র অন্যতম সদস্য আলহাজা এডভোকেট ড. আব্দুল্লাহ আল নাসের, বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটি’র সাবেক সহ-সম্পাদক গাজী জহির উদ্দিন,আটাবের সাবেক নেতা মোস্তাফিজুর রহমান হিরু, আটাব নেতা এ এস এম ইব্রাহীম , হাবের সাবেক নেতা মাওলানা মাহবুবুর রহমান ও ফজলুল মতিন তৌহিদ।
সৈয়দ গোলাম সারওয়ার বলেন, আটাব থেকে দুর্নীতি উচ্ছে¡দে সবাইকে একযোগে কাজ করতে হবে। প্যানেল প্রধান মনসুর আহমেদ কালাম বলেন, বৈধ ট্রাভেল ব্যবসায়ীরা দীর্ঘ দিন যাবত টিকিট সিন্ডিকেটের কাছে জিম্মি। ট্রাভেল অফিসগুলোতে অহেতুক পুলিশী তল্লাশির নামে হয়রানির শিকার হচ্ছেন ব্যবসায়ীরা। তিনি বলেন, শিগগিরই স্বরাষ্ট্রমন্ত্রী’র সাথে বৈঠক করে ট্রাভেল এজেন্টের অফিসে অহেতুক হয়রানি বন্ধ করা হবে। গণতান্ত্রিক সচেতন পরিষদ বিজয়ী হলে সিন্ডিকেটের পরিবর্তে প্রত্যেক ট্রাভেল এজেন্ট যাতে সরাসরি টিকিট ক্রয়ের সুযোগ পায় তার জন্য সর্বাত্বক প্রচেষ্টা চালানো হবে। তিনি দুর্নীতি মুক্ত আটাব প্রতিষ্ঠার লক্ষ্যে আগামী ১১ নভেম্বর আটাব নির্বাচেন আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদকে পূর্ণ প্যানেলে বিজয়ী করার জন্য সবিনয় অনুরোধ জানান।  ######


 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন