ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ইউটিউবে সবচেয়ে বেশি রোজগার করেন যে ভারতীয় মহিলা...

প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : আপনি নিশ্চয়ই দিনে অনেকটা সময় ইউটিউবে কাটান। সেখানে গিয়ে যেমন গান দেখেন বা শোনেন, তেমনই পছন্দের নানারকম ভিডিও দেখেন নিশ্চয়ই? আপনি যেটাই করুন, সেটা আসলে আপনার জন্য বিনোদনমূলক। আপনার দেখতে ভালো লাগে। কিন্তু আপনি কি জানেন যে, আপনারই মতো কেউ কেউ ইউটিউব থেকে শুধু বিনোদন নয়, অনেক অনেক টাকা রোজগারও করেন।
লিলি সিং এখন ইউটিউবে সবচেয়ে বড় তারকাদের একজন আর মিলিয়ন ডলারের মালিক। কিন্তু এক দিনে এত নাম করেননি লিলি সিং। তার যাত্রার শুরুটা ছিলো ২০১০ সালে। ইউটিউবে নানা বিষয় নিয়ে হাসি ঠাট্টা করে ভিডিও পোস্ট করতেন তিনি। ইন্দো-কানাডিয়ান এই মহিলা নিজের নাম দিয়েছিলেন সুপার ওম্যান। এসব ভিডিও নিজের বাড়িতেই তৈরি করতেন। আর সেগুলো তুলে দিতেন ইউটিউবে। বেশ ভাল হিটও পাচ্ছিলেন। হাসির ভিডিও দেখতে ভালবাসেন অনেকে। ফেসবুকে পোস্ট করা এরকম ভিডিও দেখে মজা পান না, এমন লোক বোধ হয় পাওয়া যাবে না। আর সেভাবেই লিলি সিং হয়ে উঠলেন ইউটিউব সেনসেশন। নিজের তৈরি সিনেমা, নানা স্টারদের সাক্ষাৎকার এগুলোও করা শুরু করলেন। এখন লিলি সিং-এর সোশাল মিডিয়া ফলোয়ার এক কোটি ২০ লাখের মতো।
এতটাই নামকরা হয়ে উঠলেন যে তার ওঠা বসা শুরু হল নামি স্টারদের সাথে। যেমন ধরুন বলিউড তারকা শাহরুখ খান বা হলিউডের মিলা কুনিস। ফোর্বস ম্যাগাজিনে গত বছর ইউটিউবে সবচেয়ে বেশি আয় করা তারকাদের তালিকায় ছিলেন লিলি সিং। সাবস্ক্রিপশন এবং বিজ্ঞাপনসহ শুধু গত বছরই তার আয় ছিলো ২৫ লাখ ডলারের মতো! সূত্র : জি নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন