শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বগুড়ায় অল্পতে বাঁচলেন মহিলা এমপি

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৮ জনের প্রাণহানি

প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছেন। এর মধ্যে মেহেরপুরে একটি ঘটনায়ই চারজন নিহত হন। তাদের সবাই যুবলীগ কর্মী। এছাড়া মাগুরা, সিরাজগঞ্জ ও নারায়ণগঞ্জে আরো চারজন মারা গেছেন। অন্যদিকে বগুড়ায় বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন এক মহিলা এমপি।
মেহেরপুরে ৪ যুবলীগ কর্মী নিহত
মেহেরপুর জেলা সংবাদদাতা জানান, মেহেরপুর-মুজিবনগর সড়কের চক শ্যামনগরে যাত্রীবাহী বাস ও নছিমন মুখোমুখি সংঘর্ষে ৪ যুবলীগ কর্মী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১০ জন। আহতদের মেহেরপুর, কুষ্টিয়া ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সন্ধ্যার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বাগোয়ান গ্রামের নসিমন চালক কটাশেখের ছেলে টুকু, মিলু খাঁর ছেলে তুফান খাঁ, ইউনুস আলীর ছেলে নজরুল ইসলাম ও হাবেল উদ্দীনের ছেলে আনিস।
স্থানীয়রা জানান, বিকালে জেলা যুবলীগ আয়োজিত বঙ্গবন্ধুর ৯৭তম জন্মদিবস উপলক্ষে মুজিবনগর উপজেলার বাগোয়ান থেকে আগত মেহেরপুর জেলা শহরে আনন্দ মিছিল শেষে তারা শ্যালো ইঞ্জিনচালিত নসিমনযোগে বাড়ি ফিরছিলেন। মুজিবনগর সড়কে চকশ্যামনগর ঈদগাহ মাঠের কাছে পৌঁছালে বিপরীতমুখী পাবনার একটি পিকনিক বাসের (কৌশিক পরিবহন) সাথে নসিমনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এদিকে ঘটনার পরপরই ক্ষুব্ধ লোকজন বাসটি পুড়িয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ও গ্রামবাসী আহতদের উদ্ধার করে মেহেরপুর হাসপাতালে নেয়। দমকল বাহিনীর সদস্যরা গিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনে। এছাড়া পিকনিক বাসের যাত্রীরা ঘটনার পরপরই অনাকাক্সিক্ষত ঘটনার আশংকায় পালিয়ে যায়। মেহেরপুর সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
মাগুরায় ২ যুবক নিহত
মাগুরা জেলা সংবাদদাতা : মাগুরা-ঝিনাইদহ মহাসড়কের বারমাইল এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত হয়েছে। নিহতরা হচ্ছে মাগুরা সদর উপজেলার দোড়ামতনা গ্রামের আজাদ বিশ্বাসের পুত্র রাজু বিশ্বাস (১৯) এবং সহোদর আকবর বিশ্বাসের পুত্র লিটন বিশ্বাস (২৫)।
সিরাজগঞ্জে পথচারী নিহত
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : মোবাইলে কথা বলা অবস্থায় সিরাজগঞ্জের সলঙ্গায় ট্রাক চাপায় সুজাব আলী (৪০) নামে এক পথচারী নিহত হয়েছে।
গতকাল সকাল সাড়ে ৯টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত সুজাব সিরাজগঞ্জ পৌর এলাকার হোসেনপুর মহল্লার বাসিন্দা ও সিরাজগঞ্জ রোডের নাইট এ্যাংগেল হোটেলে দারোয়ার হিসেবে কর্মরত ছিলেন।
আড়াইহাজারে নিহত ১
আড়াইহাজার উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় তোফাজ্জল মোল্লা (৫২) নামে এক ব্যাক্তির মর্মান্তিক মুত্যু হয়েছে। গতকাল  সকালে উপজেলার আড়াইহাজার – ভুলতার সড়কের দুপ্তারা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত তোফাজ্জল উপজেলার সরকারী সফর আলী কলেজের সাবেক ভিপি নাইম আহমেদ  মোল্লার বাবা। এই ঘটনায় আহতরা হলেন, গাজীপুরের  আলী হোসেন ও তার স্ত্রী ফাতেমা। বাকী ২ জনের পরিচয় জানা যায়নি।
অল্পের জন্য রক্ষা পেলেন মহিলা এমপি
বগুড়া অফিস : অল্পের জন্য বেঁচে গেছেন ঠাকুরগাঁ-১ আসনের সংরক্ষিত মহিলা আসনের এমপি প্রভাষক সেলিনা জাহান লিটা (৫০) ও তার প্রাইভেট কারের ড্রাইভার বিকাশ চন্দ্র (৩৬)। বৃদ্ধ এক পথচারীকে বাঁচাতে গিয়ে ব্যক্তিগত প্রাইভেট কারটি গাছের সাথে সজোরে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকা-রংপুর মহাড়কে বগুড়া সদরের গোকুল এলাকায় পু-্র ইউনিভার্সিটির সামনে এ দুর্ঘটনা ঘটে।
টিএমএসএস মিডিয়া অফিসার রায়হান আহম্মেদ রানা ও তার সহযোগিরা দ্রুত দুর্ঘটনার কবল থেকে আহত এমপি ও তার গাড়ির চালককে উদ্ধার করে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফতুল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করিয়ে দেন।
টিএমএসএস মেডিকেল কলেজ ও রফতুল্লাহ কমিউনিটি হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা: আব্দুল ওয়াসেল জানান, এমপি সেলিনা জাহান লিটা শরীরের বিভিন্ন জায়গা ও মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন এবং তার ড্রাইভার বিকাশের বাম হাত ভেঙ্গে গেছে। তবে তারা দু’জনই বর্তমানে আশংকামুক্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন