শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আজই ঢাকায় যোগ দিচ্ছেন আফ্রিদি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে বর্তমান চ্যাম্পিয়ন দল ও এবারের আসরের শিরোপার অন্যতম দাবিদার ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলতে ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি। ঢাকার দলটি ইতোমধ্যে চলমান আসরে দুটি ম্যাচ খেলে ফেললেও এখনো স্কোয়াডের সাথে যুক্ত হননি তিনি। তবে জানা গেছে দলের সাথে যোগ দিতে আজই ঢাকা আসবেন এই ক্রিকেটার। ডাকা ডায়নামাইটসের দলীয় সূত্রে পাওয়া গেছে এই খবর। বিদেশি তারকা ক্রিকেটারদের নিয়ে গড়া ঢাকার শক্তিশালী স্কোয়াডকে আরো পরিপূর্ণতা দিতে বুধবার বাংলাদেশে পা রেখে দলের সাথে বিপিএল মিশনে নামবেন ৩৭-বছর-বয়সী এই অলরাউন্ডার।
সিলেট পর্ব শেষে দুই ম্যাচ থেকে ঢাকা ডায়নামাইটসের প্রাপ্তিতে রয়েছে খুলনা টাইটান্সের বিপক্ষে দাপুটে ৬৫ রানের জয়। এই জয়ের ধারাবাহিকতাকে বজায় রাখতে ১১ তারিখ থেকে ঘরের মাঠ ঢাকায় চলমান বিপিএলের দ্বিতীয় পর্বে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন দলটি। ধারণা করা হচ্ছে সিলেট সিক্সার্সের বিপক্ষে প্রতিশোধ নেওয়ার সেই ম্যাচ থেকেই বিপিএলের এবারের আসরে যাত্রা শুরু হবে আফ্রিদির।
বিপিএল মাতাতে তারকাসমৃদ্ধ দলটিতে ইতোমধ্যে যোগ দিয়েছেন বিশ্বব্যপী টি-টোয়েন্টি ক্রিকেট ফেরি করে বেড়ানো কুমার সাঙ্গাকারা, এভিন লুইস, কেভন কুপার, সুনীল নারাইন, রন্সফোর্ড বিটন, কিরন পোলার্ড ও আদিল রশিদ, ক্যামেরন ডেলপোর্ট, জো ডেনলিদের মতো একাধিক তারকা পারফরমার। তবে এ তালিকার বাইরে এখনো রয়েছেন শহীদ আফ্রিদি, মোহাম্মদ আমিররা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন