বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কবিরহাট পৌরসভার ২টি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত, ২ জনের জেল

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : কবিরহাট পৌরসভা নির্বাচনে কেন্দ্র থেকে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে আরো একটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করেছেন কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার। এনিয়ে মোট ২টি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। রবিবার দুপুর পৌনে ২টার দিকে আলীপুর ইঞ্জিনিয়ার ইন্সটিটিউট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. এনামুল হক কেন্দ্রটির ভোট গ্রহণ স্থগিত করেন।
প্রিজাইডিং অফিসার মো. এনামুল হক জানান, পৌনে ২টার দিকে নেয়ামত উল্ল্যা নামের এক ব্যক্তি ৮/১০জন যুবককে নিয়ে কেন্দ্রে প্রবেশ করে সহকারী প্রিজাইডিং অফিসারের কাছ থেকে ১’শ টি ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ায় তিনি উক্ত কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করেন।
অপরদিকে দুপুর ১টার দিকে আলীপুর ইঞ্জিনিয়ার ইন্সটিটিউট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগে রুবেল (২২) ও জহির (২০) নামের দুই যুবককে আটক করে পুলিশ। পরে নির্বাচনে দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট আবরাউল হাসান মজুমদার তাদের প্রত্যেককে ৬মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
এর আগে সকাল ১১টার দিকে প্রকাশ্যে ব্যালট পেপারে সিল মারার অভিযোগে ইন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করেন প্রিজাইডিং অফিসার মো. শামছুল ইসলাম। কবিরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামান দুটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত ও জাল ভোট দেওয়ার অপরাধে ২ যুবকের কারাদণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। উল্লেখ্য, আজ রোববার সকাল ৮টা থেকে একযোগে কবিরহাট পৌরসভার ৯টি ওয়ার্ডের ৩৯টি কক্ষে ভোট গ্রহণ শুরু হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন