শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চকরিয়ায় ভোট ডাকাতি ও ব্যালট ছিনতাইর অভিযোগ ১৪ কেন্দ্রে পুনর্নির্বাচন দাবী

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : চকরিয়া পৌর নির্বাচনে ১৮ কেন্দ্রের মধ্যে ১৪ কেন্দ্রে ভোট ডাকাতি, ব্যালট ছিনতাই ও ধানের শীষের সমর্থকদের মারধরে অভিযোগ এনে ১৪ কেন্দ্রে পুনর্নির্বাচন দাবী করেছেন বিএনপির মেয়র প্রার্থী নুরুল ইসলাম হায়দার। তিনি বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে এসে দুপুরে এই অভিযোগ করেন সাংবাদিকদের কাছে।
হায়দার ১৪টি কেন্দ্রে সরকার দলীয় নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে ভোট ডাকাতি , তাঁর সমর্থকদের মারধর ও এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ আনেন। এই ১৪টি কেন্দ্রে পুনর্নির্বাচনও দাবী করেছেন তিনি।
এদিকে ভোট কেন্দ্র দখল ও প্রভাব বিস্তারের অভিযোগ এনে চকরিয়া পৌরসভা নির্বাচনে ৩ কাউন্সিলর প্রার্থী ভোট বর্জন করেছেন। এরা হচ্ছেন ৬ নং ওয়ার্ডের প্রার্থী জয়নাল আবেদীন, জালাল উদ্দিন, ছিদ্দিক আহমদ। তাদের অভিযোগ, সকাল ১১ টায় চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় ও চকরিয়া পৌর আদর্শ শিক্ষা নিকেতন কেন্দ্রে উপজেলা চেয়ারম্যানের ভাতিজা কাউন্সিলর প্রার্থী জিয়াবুল হক ২ কেন্দ্র দখল করে ব্যালট পেপারে সিল মারে। এ সময় প্রতিবাদ করলে অন্য দুই প্রার্থী বেলাল উদ্দিন ও জয়নাল আবেদীনের উপর হামলা করা হয়। বর্তমানে ২ কাউন্সিল প্রার্থী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন