বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আরাকান আর্মির আরেক নেতা রাঙামাটিতে আটক

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রাঙ্গামাটি জেলা সংবাদদাতা : এবার রাঙামাটি শহর থেকেই পুলিশের হাতে আটক হলো মায়ানমারের বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র সংগঠন আরাকান আর্মির আরো এক নেতা। মং অং থান নামের এই আরাকান নেতাকে শনিবার রাতে শহরের বনরূপা বাজার থেকে তাকে আটক করেছে রাঙামাটির কোতোয়ালি থানা পুলিশ।
আটককৃত এই আরাকান আর্মি নেতাকে গোয়েন্দা নজরদারির মাধ্যমে চিহ্নিত করে পুলিশ আটক করেছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটি জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. শহিদল্লাহ।
তিনি জানান, আটককৃত সন্দেহভাজন এই আরাকান আর্মির নেতার বিরুদ্ধে বিদেশি নাগরিক অনুপ্রবেশ আইনের ১৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।
আটককৃত আরাকান সদস্যের কাছ থেকে আরাকান আর্মির বিভিন্ন ডকুমেন্ট ও কয়েকটি নাগরিকত্ব কার্ড পাওয়া গেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। আটককৃত মং অং থান এর আগেও বেশ কয়েকবার রাঙামাটিতে আসেন এবং রাঙামাটি জেলে আটককৃত আরাকান আর্মির শীর্ষ নেতা ড. রেনিন সোর সাথে কারাগারে সাক্ষাত করেছেন এবং অর্থ সহায়তা করেছেন বলে গোয়েন্দা সূত্রে জানা গেছে।
অপর একটি সূত্র জানিয়েছে, শনিবার রাতে আটককৃত আরাকান আর্মির সদস্য মং অং থান রাঙামাটির রাজস্থলীর জনৈক বাসিন্দার আত্মীয় এবং সে রাজস্থলীতে বসবাস করতেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন