শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগতিতে আ.লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরের রামগতির চর পোড়াগাছা ইউপি নির্বাচনে আওয়ামী লীগ ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।আহতরা হলেন, ফয়েজ, মোহাম্মদ, সাইফুল, মো. লিমন, নোমান, রাশেদ, সাহাবুদ্দিন, মনির।
শানিবার রাতে স্থানীয় কোডেক বাজারে বিদ্রোহী প্রার্থীর পথসভায় হামলার পর এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এদিকে একই দিন বিকেলে ওই ইউনিয়নের নতুন বাজার এলাকায় অপর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। বর্তমানে এ এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী কামাল পাশা (আনারস প্রতীক) জানান, কোডেক বাজারে আনারসের নির্বাচনী পথসভায় নৌকা সমর্থকরা হামলা চালায়, এসময় বেশ কয়েকটি ফাকা আওয়াজ করে আমার ৪-৫ জন সমর্থককে পিটিয়ে আহত করা হয় বলে অভিযোগ করেন এ প্রার্থী।
এ দিকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহি উদ্দিন (চশমা প্রতীক) জানান, নতুন বাজারে চশমা প্রতীকের নির্বাচনী কার্যালয় ভাংচুর করে, পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলেন নৌকার সমর্থকরা। এসময় ওই কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়া হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন