শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভাতিজাকে বহিস্কার করলেন এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে নিজের ভাতিজাকে বহিস্কার করলেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। একই সঙ্গে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে পরিচয় দেয়া আবদুর রউফ মানিক দলের কেউ নয় বলেও জানালেন। গতকাল জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয় থেকে পাঠনো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী সম্পর্কে জানানো যাচ্ছে যে, এই নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ পার্টির প্রার্থী হিসেবে মোস্তাফিজুর রহমান মোস্তফাকে মনোনয়ন প্রদান করেছেন।
তিনি লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করবেন। আব্দুর রউফ মানিক যিনি কোথাও কোথাও নিজেকে জাতীয় পার্টির লোক হিসেবে পরিচয় দিয়ে থাকেন- তার সম্পর্কে জানানো যাচ্ছে যে, তিনি এখন জাতীয় পার্টির একজন সাধারণ সদস্যও নন। তাই সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এই নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী প্রশ্নে বিভ্রান্তির কোনো অবকাশ নেই।
এছাড়া নির্বাচনে প্রার্থী হবার ক্ষেত্রে আগ্রহ প্রকাশকারী জনাব আসিফ শাহারিয়ারকে পার্টির পক্ষ থেকে চুড়ান্তভাবে সতর্ক করে দেয়া হচ্ছে যে, তিনি যদি পার্টির চেয়ারম্যানের সিদ্ধান্ত অমান্য করে রসিক নির্বাচনে প্রার্থী হন কিংবা তার প্রার্থীতা প্রত্যাহার করে না নেন- তাহলে দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে তাকে জাতীয় পার্টির প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও পদবী থেকে বহিস্কার করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abdul mojid ২৫ নভেম্বর, ২০১৭, ৫:৪৪ পিএম says : 0
Nice
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন