বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পগবা-ইব্রার রাজকীয় ফেরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সাত মাস পর দলে ফিরেছেন জøাতান ইব্রাহিমোভিচ, ৯ সপ্তাহ পর পল পগবা। পূর্ণ শক্তি ফিরে পেয়েছে হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেডও। এর প্রতিফলন পাওয়া গেল প্রথম ম্যাচেই। পিছিয়ে পড়েও নিউক্যাসলকে রেড ডেভিলরা উড়িয়ে দিয়েছে ৪-১ গোলে। গোলের দেখা পেয়েছেন পগবা। ইব্রা না পেলেও যে ১৪ মিনিট মাঠে ছিলেন তাতে জানান দিয়েছেন স্বরুপে ফিরতে তিনিও প্রস্তুত।
ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ম্যান ইউর হয়ে সমতাসূচক গোলটি করেন অ্যান্থনি মার্শিয়াল। বিরতির ঠিক আগে ক্রিস স্মলিং এগিয়ে দিয়েছিলেন স্বাগতিকদের। এছাড়া সাত ম্যাচ পরে গোল করে কোচের আস্থার প্রতিদান দেন রোমেলু লুকাকু। সব মিলে দলের পারফর্মান্সকে মরিনহো বলেছেন ‘ফার্স্ট ক্ল্যাস’।
অবশ্য পয়েন্ট তালিকার শীর্ষে থাকা নগর প্রতিদ্ব›দ্বী সিটির সঙ্গে তাদের ব্যবধান ৮ পয়েন্টই রয়ে গেছে। গ্যাব্রিয়েল জেসুস ও ডি ব্রæইনের গোলে লেস্টারকে তাদেরই মাঠে ২-০ গোলে হারায়ি যে টানা দশম জয় তুলে নিয়েছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। ওয়েস্ট ব্রæমউইচ অ্যালবিওনকে তাদেরই মাঠে ৪-০ গোলে উড়িয়ে তালিকার তিনে উঠে এসেছে বর্তমান চ্যাম্পিয়ন চেলসিও। এডেন হ্যাজার্ড করেন জোড়া গোল। একটি করে মোরাতা ও অ্যাসেনসিও। কোন্তোর দল মরিনহোর দলের চেয়ে পিছিয়ে ১ পয়েন্টে।
প্রিমিয়ার লিগে এদিন জয়ে পেয়েছে লিভারপুলও। তবে আর্সেনাল ও টটেনহ্যামের মধ্যকার হাইভোল্টেজ ম্যাচে জিতেছে আর্সেন ওয়েঙ্গারের আর্সেনাল। ক্ষনিকের জন্য পয়েন্ট তালিকার পাঁচেও উঠেছিল গানাররা। কিন্তু পরের ম্যাচে সাউদাম্পটনকে ৩-০ গোলে উড়িয়ে তাদের ছয়ে ঠেলে দেয় লিভারপুল। জোড়া গোল করেন মোহামেদ সালাহ, অন্যটা কুতিনহোর। টটেনহ্যাম নেমে গেছে চারে।
ওদিকে বুন্দেসলিগা ও ফ্রেঞ্চ লিগ ওয়ানে জয় অব্যহত রেখেছে বায়ার্ন মিউনিখ ও পিএসজি। ঘরের মাঠে অগাসবার্গকে ৩-০ গোলে হারিয়ে দ্বিতীয় স্থানে থাকা লাইপজিগির চেয়ে ৬ পয়েন্ট এগিয়ে গেছে বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা। দলের জয়ে জোড়া গোল করেন রবার্ট লেভান্দেভস্কি। বাকিটা আর্তুরো ভিদালের।
ঘরের মাঠে নঁতের বিপক্ষে পিএসজির জয়টা ছিল ৪-১ গোলের। জোড়া গোল করেন এডিনসন কাভানি। ১৩ ম্যাচে যার গোলসংখ্যা এখন ১৫টি। বাকি গোল দুটি দুই আর্জেন্টাইন ডি মারিয়া ও হাভিয়ের পাস্তেরোর। শিরোপা দৌড়ে ৬ পয়েন্টে এগিয়ে পিএসজি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন