বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হলিউডের ফিল্মে রোনিত রায়

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

পাশ্চাত্যমুখী ভারতীয় টিভি ও চলচ্চিত্র তারকাদের তালিকায় এই বছর যুক্ত হলে রোনিত রায়ের নাম। টিভি সিরিজ ‘আদালত’ এবং বেশ কয়েকটি নন্দিত বলিউড চলচ্চিত্রের এই তারকাটি রোহিত কর্ণ বাত্রার পরিচালনায় নির্মিতব্য ‘দ্য ফিল্ড’ নামের একটি হলিউডে প্রজেক্টে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

এটি রোনিতের প্রথম হলিউড চলচ্চিত্র হলেও দ্বিতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র। ইতোপূর্বে তিনি দীপা মেহতার ‘মিডনাইট’স চিলড্রেন’ চলচ্চিত্রে অভিনয় করেছেন; এটি কানাডা-ব্রিটেন যৌথ প্রযোজনার ফিল্ম।
এক অপরাধজীবী পরিবারকে নিয়ে ‘দ্য ফিল্ড’ চলচ্চিত্রটির নির্মাণ শুরু হবে আসছে এপ্রিলে। এতে আরও অভিনয় করবেন রাধিকা আপ্তে এবং নীরাজ কাবি।
রোনিত জানিয়েছেন তিনি চলচ্চিত্রটিতে এক মাফিয়া পরিবারে বড় ভাইয়ের ভূমিকায় অভিনয় করবেন। এই চলচ্চিত্র ভারতীয়, ব্রিটিশ আর মার্কিন অভিনয়শিল্পীরা অভিনয় করবে। অভিনেতাটি বলেন, “আমি এপ্রিলে শুটিংয়ে অংশ নেয়া শুরু করব। পুরনো দিল্লির পটভূমিতে চলচ্চিত্রটি নির্মিত হবে, তবে এটিতে খুব আন্তর্জাতিক ফ্লেভার থাকবে।”
রোনিত আরও বলেন, “দারুণ এক গল্পের একটি আকর্ষণীয় চরিত্র বরে আমি এতে সায় দিয়েছি। পরিচালক রোহিত বেশ কয়েক বছর ধরে এই চিত্রনাট্য নিয়ে কাজ করেছেন। এই চিত্রনাট্যে তার আস্থা আমাকে এই ভূমিকাটি নিতে আরও সাহায্য করেছে।”
রাধিকা আপ্তের সঙ্গে প্রথমবার কাজ করার সুযোগ সম্পর্কে রোনিত বলেন, “এটি রাধিকার সঙ্গে আমার প্রথম ফিল্ম; তার সঙ্গে কাজ না করলেও তার কাজ দেখেছি। সে দারুণ প্রতিভাবান অভিনেত্রী এবং আমার বিশ্বাস সে তার চরিত্রটিকে নতুন এক মাত্রা দেবে।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন