শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

৮৬ তম জন্মদিনে এরশাদ রাষ্ট্রীয় কোষাগারের টাকা লুটের নজির পৃথিবীতে নেই

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, দেশের কেন্দ্রীয় ব্যাংক তথা রাষ্ট্রীয় কোষাগারের টাকা লুট হয়েছে, পৃথিবীর কোথাও এরকম ঘটনা ঘটেনি। গতকাল গুলশান ইমানুয়েলস সেন্টারে এরশাদের ৮৬তম জন্মদিনের অনুষ্ঠানের আলোচনা সভায় তিনি এই কথা বলেন। তিনি বলেন, দেশে সুশাসনের অভাব। চারদিকে পাহাড় সমান দুর্নীতি। আমরা ক্ষমতায় গেলে দুর্নীতি দূর করে দেশকে শৃঙ্খলায় ফিরিয়ে আনবো। আগামী ১৬ এপ্রিল কাউন্সিল করে মানুষকে দেখাতে চাই যে আমরা কারো থেকে ছোট নই।
জাতীয় পার্টির চেয়্যারম্যান সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ ৮৬তম জন্মদিন পালন করলেন। রাত ১২টা ১ মিনিটে এরশাদ তার ছেলে শাদ এরশাদ এবং শাদের স্ত্রী, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপিকে নিয়ে জন্মদিনের কেক কাটেন। এসময় মীর আব্দুস সবুর আসুদ, তাজ রহমান, জাফর ইকবাল সিদ্দীকি, এমএ তালহাসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সকাল ১০টায় বনানী কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত সম্বধর্না অনুষ্ঠানে তিনি কেকে কাটেন।
এরশাদ বলেন, দেশের সর্বত্র আজ অরাজকতা চলছে। সারাদেশে কোথায়ও শান্তি নেই, অশান্ত পরিবেশ বিরজমান। দেশের এই ক্রান্তিকালে জাতীয় পার্টির প্রয়োজনে না হলেও দেশের মানুষের প্রয়োজনে জাতীয় পার্টিকে আরেকবার ক্ষমতায় যেতে হবে। ১৬ এপ্রিলের কাউন্সিলকে জাতীয় পার্টির জন্য চ্যালেঞ্জ উল্লেখ করে এরশাদ বলেন, এই কাউন্সিলের মধ্য দিয়ে জাতীয় পার্টি নতুন করে ঘুরে দাঁড়াবে। তাই যে কোন মূল্যে এই কাউন্সিলকে সফল করতে হবে। ঢাকা মহানগর দক্ষিণকে এরজন্য গুরুত্বপূর্ণ ভ‚মিকা রাখতে হবে। সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, জহিরুল আলম রুবেল, মীর আজগর আলী, খোরশেদ আলম, আকতার দেওয়ান, শেখ মাসুকুর রহমান, মাহবুবুর রহমান প্রমুখ। বনানী কার্যালয়ে দক্ষিণের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ এরশাদকে ফুলেল শুভেচ্ছা জানান।
৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে এরশাদ বেলা ১২টায় গুলশান ইমানুয়েলস কনভেনশন সেন্টারে জাপা মহানগর উত্তর আয়োজিত এক সম্বর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। সম্বর্ধনায় সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, মীর আব্দুস সবুর আসুদ, তাজ রহমান, বাহাউদ্দিন বাবুল, গোলাম মোহাম্মদ রাজু, নুরুল ইলাম নুরু, ইসহাক ভ‚ইয়া, জাহিদ হোসেন বিপ্লবসহ জাপা বিভিন্ন স্তরের নেতারা সে সময় উপস্থিত ছিলেন।
এছাড়া এরশাদের বারিধারাস্থ বাসভবনে এবং বনানী কার্যালয়ে সালমা ইসলাম এমপি ও অন্যন্যা হোসাইন মৌসুমী নেতৃত্বে জাতীয় মহিলা পার্টি, সাইদুর রহমান টেপা ও লিয়াকত হোসেন চাকলাদারের নেতুত্বে জাতীয় কৃষক পার্টি, অ্যাড. সৈয়দ ইফতেখার আহসান ও মিজানুর রহমান মিরু নেতৃত্বে সংগঠনের নেতারা জন্মদিন উপলক্ষে কেক কাটেন।
সন্ধ্যায় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি এরশাদের জন্মদিন উপলক্ষে গুলশানের ওয়েস্টার্ণ হোটেলে এক সম্বর্ধনাা অনুষ্ঠানের আয়োজন করেন। এই সম্বর্ধনায় ঢাকায় অবস্থানরত বিদেশী কূটনৈতিক এবং বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে দাওয়াত করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন