রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সহায়ক সরকারের নামে খালেদা ভ‚তের সরকার চালু করতে চায় -হাসানুল হক ইনু

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

জাসদ সভাপতি ও ১৪ দলীয় জোটের র্শীষ নেতা তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন পাঁচ বছর পর নির্বাচন নিয়ে বির্তকের শেষ করতে হবে। নির্বাচন ভাল করতে প্রস্তাব থাকবে, আলোচনা হবে কিন্তু সহায়ক সরকারের নামে খালেদা ভূতের সরকার চালু করতে চায়। আগামী নির্বাচনে বিএনপি-জামাতকে ক্ষমতার বাহিরে রাখতে হবে। জাসদ দেশের জন্যই খালেদাকে বর্জন করে শেখ হাসিনার পাশে থাকে। তিনি বলেন জাতীয় নির্বাচন আসলেই বির্তকের সৃষ্টি হয়। একবার রাজাকার সরকার, একবার মুক্তিযোদ্ধের সরকার। সরকার বদল হলে উন্নয়ন হোচট খায়। তাই আগামী নির্বাচনে খালেদার বিএনপি-জামাত চক্রকে ক্ষমতার বাহিরে রাখলে আর জঙ্গি উৎপাদন হবে না। আর কোন রাজাকার তৈরি হবে না।
জাসদ সভাপতি ইনু আরো বলেন, খালেদা বলেছে শেখ হাসিনাকে মাফ করে দিয়েছে। এটা বছরের বড় ঠাট্টা। আপনি জাতির কাছে মাফ চান। এসময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৬ ফুলবাড়ীয়া আসনে জাসদ নেতা সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুকে ১৪ দলের প্রার্থী হিসেবে ঘোষনা করে তার জয় নিশ্চিত করতে ভোটাদের প্রতি আহবান জানান।
গতকাল বুধবার বিকেলে ফুলবাড়ীয়া উপজেলায় ফুলবাড়ীয়া ডিগ্রী কলেজ মাঠে উপজেলা জাসদ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় উপজেলা জাসদ সভাপতি আব্দুর রহমান সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাস্টারের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, মহানগর জাসদের সভাপতি ও ফুলবাড়ীয়া আসনের ১৪ দলের প্রার্থী সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নারী জোটের নেত্রী আফরোজা হক রিনা, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, জেলা জাসদ সভাপতি এড. গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক এড. সাদিক হোসেন, কেন্দ্রীয় কৃষকজোটের সাংগঠনিক সম্পাদক রতন সরকার, জেলা জাসদের যুগ্ম সাধারন সম্পাদক এড. নজরুল ইসলাম চুন্নু, জাসদ নেতা এড. শিব্বির আহমেদ লিটন, শেখ মিজানুর রহমান তাপস, আলহাজ¦ শামছুল আলম খান, আমিনুল ইসলাম আমিন প্রমুখ।
জনসভায় প্রধান বক্তার বক্তব্যে সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু বলেন, ফুলবাড়ীয়া উন্নয়ন বঞ্চিত এক উপজেলার নাম। অতীতে যারা এ আসনে এমপি নির্বাচিত হয়েছেন তারা এলাকার উন্নয়ন না করে নিজেদের ভাগ্যের পরিবর্তন করেছেন। আগামী দিনে ১৪ দলীয় প্রার্থী হিসেবে আমি নির্বাচিত হতে পারলে ফুলবাড়ীয়া উপজেলাকে উন্নয়নের মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।
এ সময় বিশেষ অতিথির বক্তব্যে আলহাজ্ব শামসুল আলম খান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে মিন্টুকে ১৪ দলের মনোনয়ন দেয়া হলে তার বিজয় সুনিশ্চিত বলেই আমরা মনে করি।
এদিকে জনসভা শেষে তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু পৌর এলাকার অবস্থিত সাংবাদিক আলহাজ¦ শামছুল আলম খানের শাহ-আলমিয়া আল-আমিন মুআইমিনুল ইসলামিয়া এতিমখানা পরিদর্শন করেন এবং সন্তোষ প্রকাশ করে প্রতিষ্ঠানের সাফল্য কামনা করেন। পরে তিনি সেখানে প্রতিষ্ঠান কর্তপক্ষের সাথে মতবিনিময় করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন