মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশের নারী পুলিশ সদস্যরা নিরাপদ ও ভালো আছে -আইজিপি

শরীয়তপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ পুলিশের মহা পরির্দশক একেএম শহিদুল হক বলেছেন বর্তমান সময়ে বাংলাদেশের নারী পুলিশ সদস্যরা নিরাপদ ও ভাল আছে। এখন পর্যন্ত এমন কোন অভিযোগ পাইনি যে পুরুষ পুলিশ সদস্যরা নারী পুলিশ সদস্যদের হয়রানী করেছে।
তিনি গতকাল সোমবার দুপুরে শরীয়তপুর পুলিশ লাইন্স এ বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ঢাকা রেঞ্জসহ মেট্রোপলিটন নারী পুলিশ সদস্যদের আঞ্চলিক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
আইজিপি আরো বলেন, পুলিশ কর্তৃপক্ষকে ব্যবহার করে দেশ ও সমাজের অনেক ভাল ভাল কাজ করা সম্ভব। এর জন্য আমাদের মাঝে ইনোভেশন থাকতে হবে। তিনি চাঁদপুরের পুলিশ সুপার শামসুর নাহার ও শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুনের উদাহরণ টেনে বলেন, চাঁদপুরের এমন কোন গ্রাম নেই যে গ্রামের মানুষ এসপিকে চিনেনা। তেমনী প্রকৌশলী কবি ও সাহিত্যিক এসপি সাইফুল্লাহ আল মামুন কর্মকান্ড দিয়ে শরীয়পুরবাসী সামনে পুলিশের ভাবমুর্তি উজ্জল করেছে।
বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের সভাপতি ও ডিআইজি (লজিষ্টিক) মিলি বিশ্বাস পিপিএম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুনাকের সভাপতি বেগম শামসুর নাহার রহমান। বক্তব্য রাখেন শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, শামীমা বেগম পিপিএম। চাঁদপুরে পুলিশ সুপার শামসুর নাহার উপস্থিত ছিলেন। শরীয়তপুর পুলিশ উইমেন চাইল্ড সাপোট সেন্টার ও কর্মকান্ডের বর্ণনা দেন শিক্ষানুবীশ সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম। পরে কেক কেটে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন