শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কুমিল্লায় জমিয়াতুল মোদার্রেছীনের আঞ্চলিক মহাসম্মেলন আজ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বেসরকারি মাদরাসা শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের চাকরি জাতীয়করণের দাবিতে আজ বৃহস্পতিবার কুমিল্লার নাঙ্গলকোটের মৌকারা দরবার শরীফ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে আঞ্চলিক মহাসম্মেলন। বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, লহ্মীপুর ও ফেনী জেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত এ সম্মেলন শুরু হবে সকাল দশটায়।
সম্মেলনে সভাপতিত্ব করবেন জমিয়াতুল মোদার্রেছীনের কুমিল্লা জেলা সভাপতি মৌকারা দরবারের পীর আমীরুস সালেকীন আলহাজ মাওলানা শাহ মুহাম্মদ নেছারউদ্দিন ওয়ালীউল্লাহী। প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি। সম্মেলনে প্রধান আলোচক হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন। বিশেষ আলোচকের বক্তব্য রাখবেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা সাব্বির আহমদ মোমতাজী। সম্মেলনে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা-৮ বরুড়া সংসদীয় এলাকার সাবেক এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুল।
সম্মেলনকে কেন্দ্র করে মহাসড়ক ও আঞ্চলিক সড়কের দুইপাশে দাবি সম্বলিত লিখা ব্যানার, ফেষ্টুন ও তোরণ নির্মাণ করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চালানো হয় ব্যাপক প্রচারণা। সম্মেলন ঘিরে কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, লহ্মীপুর ও ফেনির প্রতিটি মাদরাসায় শিক্ষক কর্মচারীদের মাঝে উৎসাহ দেখা দিয়েছে। চলো চলো মৌকারা দরবারে চলো এমন শ্লোগান নিয়ে আজ সকাল দশটার আগেই সম্মেলনস্থলে উপস্থিত হবেন ছয় জেলার বেসরকারি মাদরাসার কমপক্ষে ১০ হাজার শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন