বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হরতাল সমর্থকদের ওপর পুলিশের লাঠিচার্জে আহত ১০, আটক ৭

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৭, ৩:৪২ পিএম

বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারসহ দাম কমানোর দাবিতে সিপিবি-বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চার ডাকে গাইবান্ধায় হরতালের সমর্থনে মিছিল শেষে সমাবেশে লাঠিচার্জ করেছে পুলিশ।
বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শহরের ১ নং রেলগেটে সমাবেশ করার জন্য জমায়েত হয় সিপিবি-বাসদ ও বামমোর্চার নেতাকর্মীরা। এসময় পুলিশ তাদের উপর লাঠিচার্জ করে। সেখান থেকে সিপিবি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষসহ বাসদ মার্কসবাদী, ছাত্রফ্রন্ট ও ছাত্র ইউনিয়নের ৭ নেতাকর্মীকে আটক করে পুলিশ। এ ঘটনায় ১০জন নেতাকর্মী আহত হয়। আহতদের গাইবান্ধা জেলা সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
আজ সকাল ১১টার দিকে হরতালের সমর্থনে সিপিবি, বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চা ও বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা একটি মিছিল বের করে। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ডিবি রোডের একনম্বর ট্রাফিক মোড়ে আসাদুজ্জামান মার্কেটের সামনে গিয়ে শেষ হয়। এসময় নেতাকর্মীরা শ্লোগান দেওয়া শুরু করলে পুলিশ এসে বাধা দেয়। এতে পুলিশের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নেতাকর্মীদের উপর লাঠিচার্জ করে। এসময় সিপিবি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও গাইবান্ধা জেলা শাখার সভাপতি মিহির ঘোষসহ, সিপিবি, বাসদ, গণতান্ত্রিক বাম মোর্চা ও বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাতজন নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন