শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আগাম নির্বাচনের কোনো সম্ভাবনা নেই খাদ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নির্দিষ্ট সময়ের আগে জাতীয় নির্বাচনের কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডেভোকেট কামরুল ইসলাম।
গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি বলেন, নির্বাচন কমিশনের (ইসি) পক্ষ থেকে হঠাৎ করে বলা হলো- ইসি আগাম নির্বাচনের জন্য প্রস্তুত। আমি স্পষ্ট করে বলে দিতে চাই- আগাম নির্বাচনের কোনো সম্ভাবনা নেই। সংবিধান অনুযায়ী আগামী বছরের ডিসেম্বর মাসে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন নিয়ে বিএনপির বিভিন্ন দাবি-দাওয়ার সমালোচনা করে তিনি বলেন, বিএনপি চাতক পাখির মতো বিদেশি প্রভুদের কাছে বিভিন্ন দাবি-দাওয়া করছে। তারা বোকার স্বর্গে বসবাস করছে। তাদের অযৌক্তিক দাবি কোনোদিনই মানা হবে না।
বিদ্যুতের দাম বাড়ানোর প্রতিবাদে বাম দলগুলোর ডাকা হরতালের প্রতিবাদে মুক্তিযোদ্ধা প্রজš§ লীগ এই মানববন্ধনের আয়োজন করে। এতে অংশ নিয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, বাম দলগুলোর ডাকা হরতালে ঘি দিয়েছে বিএনপি। বাম দলগুলোও জিয়ার খালকাটায় অংশ নিয়ে সামরিকজান্তা ও মৌলবাদকে সমর্থন দিয়েছিল।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় কমিটির মহাসচিব প্রার্থী সফিকুল বাহার মজুমদার টিপু বলেন, মুক্তিযোদ্ধা ও তার সন্তানদের জন্য যা কিছু করেছেন, তা বঙ্গবন্ধু ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করেছেন। মুক্তিযোদ্ধা ও তার সন্তানরা শেখ হাসিনার নেতৃত্বে বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াও, হরতাল, নৈরাজ্যের বিরুদ্ধে সব সময় রাজপথে থাকবে। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, আয়োজক সংগঠনের সাধরণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন, আওয়ামী লীগ নেতা এম এ করিম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন